আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গ্রামবাসীর সাথে মতবিনিময় করেছেন বিয়ানবাজার উপজেলার ৯নং মোল্লাপুর ইউনিয়নের সম্ভাব্য সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সেলিম আহমদ। শুক্রবার রাতে মোল্লাপুর গ্রামের সর্বস্তরের মুরব্বি ও যুবকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

মোল্লাপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মুতিউর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন গ্রামের মুরব্বি এ এফ এম সাইফ উদ্দিন আহমদ তাপাদার সফিক, ব্যবসায়ী আতাউর রহমান, সমাজসেবক ডা. মাহবুবুল হক সুজা, শিক্ষক আছাদ উদ্দিন, ব্যবসায়ী আব্দুস শহিদ, আব্দুল লতিফ, ইউপি সদস্য মুহিদুল ইসলাম, ব্যবসায়ী সফিক আহমদ, প্রফেসর সফিকুর রহমান, ব্যবসায়ী অলিউর রহমান সাবলু, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর ও মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির সভাপতি আব্দুর রহমান আফজল।

এসময় আরো বক্তব্য রাখেন ওহিদুল ইসলাম ওহিদ, আফজল আহমদ তাপাদার, সালেহ আহমদ।

চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম আহমদ বলেন, আমি আমার মুরব্বি ও বৃহত্তর মোল্লাপুরগ্রাম বাসির উর্ধে নয়, আমার গ্রামবাসী(মোল্লাপুর) যদি আমাকে চান তাহলে আমি আগামী নির্বাচনে অংশ গ্রহন করবো। এসময় তিনি গ্রামবাসীর সহযোগিতা কামনা করেন।

সভায় আরোও উপস্থিত ছিলেন গ্রামের বিশিষ্ট মুরব্বি আব্দুল বাছিত, আহমদ হোসেন টুনু, জালাল হোসেন, তবারক হোসেন, বিল্লাল আহমদ, আব্দুল হান্নান, আলতাই হোসেন, নাজিম উদ্দিন,হাবিবুর রহমান, আলতাফ হোসেন আলতাই, লায়ন কয়েছ আহমদ, মাতাবুর রহমান,আলতাফ হোসেন সাবুল, রঞ্জিত হোসেন ফেলাই, সয়দুল হোসেন,আব্দুল খালিক, করিম উদ্দিন, আব্দুর রহমান,ব্যবসায়ী সফিকুর রহমান,জামিল আহমদ, জয়নাল আবেদিন,শামীম আহমদ,জাহেদ হোসেন,আশরাফুল ইসলাম রিমন,আবুল হাসনাত তাপাদার জামিল,সাজু আহমদ সহ গ্রামের বিশিষ্ট ব্যাক্তিবর্গ ও যুবসমাজ।

পরে মোল্লাগুষ্ঠি জামে মসজিদের ইমাম আবু ইসহাকের দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয় ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবিটিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৭ম পর্বে শেওলা ইউনিয়ন