বিয়ানীবাজার থানা পুলিশ চুরি যাওয়া মোটর সাইকেলসহ এক মোটর সাইকেল চোরকে গ্রেফতার করেছে। শনিবার রাতে তাকে ৫২ বিজিবি সদরদপ্তর বিয়ানীবাজার সংলগ্ন বিয়ানীবাজার-চন্দরপুর সড়ক থেকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, গত জানুয়ারি মাসে কলেজ রোড থেকে মোটরসাইকেল চুরি গেলে মোটর সাইকেলের মালিক সেলিম উদ্দিন বিয়ানীবাজার থানার মামলা দায়েল করেন ( মামলা নং-০৭, তারিখ-১৬/০১/২০১৯)। এ মামলায় পুলিশ মোটর সাইকেল উদ্ধার করতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। শনিবার সন্ধ্যায় চোরাইকৃত মোটর সাইকেল (পালসার ১৫০ সিসি)সহ মোটর সাইকেল চোর নেতা সাইদুল বান্না আকিব (২২)কে আটক করে। সে পৌরসভার সুপাতলা এলাকার নাজমুল আলম এর ছেলে। পূর্বে তারা মাথিউরা ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকা বসবাস করতো।

আকিব মোটর সাইকেল চুরি করে চেসিস ও ইঞ্জিন নাম্বার পরিবর্তন সে নিজেই ব্যবহার করে আসছিলো বলে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। মোটর সাইকেল চুরির সাথে আরো একজনের সম্পৃক্ততা পেয়েছে পুলিশ তদন্তের স্বার্থে তার নাম গোপন রাখা হয়েছে বলে জানান বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর।

ওসি অবনী শংকর কর বলেন, চুরি করার সময় মাক্স পড়ে আকিব চুরি করে। সিসি টিভির ফুটেজে এ বিষয়টি ধরা পড়ে। আমাদের জিজ্ঞাসাবাদে সে মোটর সাইকেল চুরির কথা স্বীকার করেছে। তিনি পুলিশ তার সাথে আরেকজনকে আটক করলেও প্রাথমিকভাবে তার সম্পৃক্ততা পাওয়া যায়নি। আটক মোটর সাইকেল মেইকার এর কাছে আকিব গাড়ি মেরাম ত করিয়েছে। উর্ধ্বতন কর্মকর্তার পরামর্শে আমরা তাকে ছেড়ে দিয়েছি।