২০২১ সালের মার্চের দিকে হতে পারে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সেই ইউপি নির্বাচনকে সামনে রেখে বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া হাওর বেস্টিত সীমান্তবর্তী মুড়িয়া ইউনিয়নে রাজনৈতিক, সামাজিক ও সকল পর্যায়ের জনগণের সাথে মতবিনিময় সভা করেছেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ফুটবলার রুহুল আমিন। শনিবার সন্ধ্যায় কাজিরবাজারে আয়োজিত এই সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ রাজনৈতিক, সামাজিক ও এলাকার বিভিন্ন স্তরের ভোটাররা উপস্থিত ছিলেন।

সততা, ন্যায়নীতি ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার প্রত্যয়্য আগামী ইউপি নির্বাচনে স্বতন্ত্র পদে প্রতিদ্বন্দিতা করবেন রুহুল আমিন। জনগনের রায়ে নির্বাচনে জয়লাভ করে ইউনিয়নের সার্বিক উন্নয়নসহ পানীয় জলের ব্যবস্থা, ড্রেনেজ ব্যবস্থা, মাদক ও বাল্য বিবাহ মুক্ত সমাজ গঠন, এলাকার শান্তিশৃংখলা ও ন্যায় বিচার প্রতিষ্ঠার পাশাপাশি আধুনিক ইউনিয়ন গড়তে কাজ করবেন বলে জানান তিনি।

রুহুল আমিন বলেন, মুড়িয়া ইউনিয়নবাসী যদি আমাকে মূল্যায়ন করে তাহলে আমি নির্বাচিত হয়ে এই ইউনিয়নের অগ্রাধিকার ভিত্তিতে অবকাঠাগত উন্নয়নের পাশপাশি শিক্ষা ও কৃষি উন্নয়ন এবং স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করে যাবো। সরকারি বরাদ্ধের সমবন্টন ও মানুষের জন্য শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিতে গুরুত্ব দিয়ে কাজ করবো। তিনি বলেন, আমি মুড়িয়া ইউনিয়নবাসীর দোয়া ও সহযোগিতা প্রত্যাশী।

শিক্ষক জাহেদুর রহমানের সঞ্চালনায় এবং বিশিষ্ট মুরব্বী ব্যবসায়ী ইসলাম উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মুড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল খয়ের, সমাজসেবক মাওলানা আব্দুল কুদ্দুস, জালাল উদ্দিন, বাহার উদ্দিন, ছমির উদ্দিন, হারিছ আলী, আব্দুল আহাদ, ব্যবসায়ী লুৎফুর রহমান, আব্দুল জলিল, মাসুক উদ্দিন, এনাম উদ্দিন, ছাদ উদ্দিন, এনু মিয়া, সাহাব উদ্দিন, আবু বক্কর, ইউপি সদস্য শরফ উদ্দিন, লায়ন আলী আহমদ, ফয়েজ আহমদ লিটন, সাবেক ইউপি সদস্য আব্দুল খালিক, সাহেদ আহমদ, ফরিজ আলী, মইন উদ্দিন, শামীম আহমদ, সাংবাদিক মিসবাহ উদ্দিন, তাজুল ইসলামসহ এলাকার প্রায় সহস্রাধিক ভোটার।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

মুড়িয়ায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত