বিয়ানীবাজার নিউজ ২৪। ১৬ মার্চ ২০১৭।

মাহা-উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল টুর্নামেন্টে জয় পেয়েছে বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজার ক্রীড়া সংস্থা। ট্রাইব্রেকারে ৪-৩ গোলে বিয়ানীবাজারের এদলটি অতিথি দল ইউকে বেসিস ফুটবল দল উপশহর সিলেটকে পরাজিত করে।

বিয়ানীবাজার পিএইচজি উচ্চ বিদ্যালয় মাঠে আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় খেলা মুরু হয়। নক আউট ভিত্তিক এ টুর্নামেন্টে দ্বিতীয় খেলায় শুরু থেকেই উভয় দল আক্রমন প্রতি আক্রমনের দর্শকদের মোহিত করে। টান টান উত্তেজনায় ভরা ম্যাচে প্রথমার্ধের মধ্য সময়ে অতিথি দল ইউকে বেসিস উপশহর এগিয়ে যায়। ডান দিক থেকে আক্রমনে উঠে দারুণ বলিতে গোল করেন ডিভিস। এক গোলে এগিয়ে থেকে নতুনভাবে প্রাণ সঞ্চারিত হয় অতিথি দলের মধ্যে। তারা প্রতি মুহূর্তে আক্রমনে উঠতে থাকে। কিন্তু ডিভিসের বার বার অফসাইটের ফাদে পা দেয়ার কারণে সবগুলো আক্রমন ব্যর্থ হয়।
দ্বিতীয়ার্ধে গোল শোদ করতে মরিয়া হয়ে ওঠে বৈরাগীবাজার। খেলার পনের নিমিটের মাথায় স্থানীয় খেলোয়াড় বাম দিক থেকে বক্সে বলি করেন। বলটি অতিথি দলের রক্ষণভাগ থেকে ফিরে আসলে বৈরাগীর বান্না  আড়াআড়ি ক্রম করেন। এতে বদলী খেলোয়াড় সোহেল দ্রুত গতিতে গোল মুখে কোনাকুনি শুট নিলে বলটি গোল রক্ষককে ফাঁকি দিয়ে জালে জড়ায়।

নির্ধারীত সময়ে ১-১ গোলে সমতা থাকায় খেলা ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে বৈরাগীবাজার ক্রীড়া সংস্থা ৪(৫)-৩ (৫) গোলে জয়লাভ করে দ্বিতীয় পর্ব নিশ্চিত করেছে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন বৈরাগীবাজারে সোহেল।

আগামীকাল একই মাঠে মুড়িয়া ফুটবল একাদশের মোকাবেলা করবে খেলোয়াড় কল্যাণ সংস্থা বড়লেখার। খেলাটি দেখার জন্য আহবান জানিয়েছেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মু: আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন।