মাহা-বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থা টুর্নামেন্টের শুরু থেকেই অসাধরণ ফুটবল শৈলী উপহার দিচ্ছে মৌলভীবাজার বড়লেখা উপজেলার দক্ষিণ ফুটবল একাডেমী। আজ শনিবার সেমিফাইনালে অসাধারণ ও দৃষ্টি নন্দন ফুটবল শৈলী উপহার দিয়ে তার প্রতিপক্ষ জলঢুপ ক্রীড়া একাডেমীকে ৩-০ গোলে পরাজিত করে প্রথম দল হিসাবে ফাইনালে উত্তীর্ণ হয়। খেলার প্রথমার্ধে প্যাট্রিক ও আফজলের দুই গোলে এগিয়ে যায় অতিথি দলটি।

পিএইচজি উচ্চ বিদ্যালয় মাঠে প্রথমার্ধে আফজলের বলি থেকে বল পেয়ে ভিন্নদেশী ফুটবলার প্যাট্রিক ঠান্ডা মাথায় পোস্টের বাম দিকে ঠেলে দিয়ে বল জালে জড়ান। খেলার ১২ মিনিটের মাথায় এগিয়ে থেকে আরও পরিপূর্ণ ফুটবল শৈলী উপহার দেয় বড়লেখা। জলঢুপ ক্রীড়া একাডেমীর রক্ষণভাগকে ব্যতিব্যস্ত রেখে আক্রমনের পরসা সাজায় অতিথিদলটির খেলোয়াড়রা। প্রথমার্ধের ২০ মিনিটের মাথায় ডান প্রান্ত থেকে দেলোয়ার উচু বলি করলে হেড দিয়ে বল জালে জড়ান মধ্য মাঠে কুশলী খেলোয়াড় আফজল। ২-০ গোলে এগিয়ে থেকে মধ্য বিরতীতে যায় বড়লেখা দক্ষিণভাগ।

দ্বিতীয়ার্ধে কিছুটা পরিণত ফুটবল খেলে জলঢুপ ক্রীড়া একাডেমী। এ অর্ধে নিশ্চিত তিনটি সুযোগ আক্রমণভাগের খেলোয়াড় জামাল, মধ্য মাঠে খেলোয়াড় রিপন ও আল আমিনের ব্যর্থতা গোল করতে ব্যর্থ হয়। খেলার ধারা বিপরীতে গোল করে বড়লেখা। ডান প্রান্ত থেকে দেলোয়ারের ক্রস থেকে মাথার আলতো ছোয়ায় জলঢুপের জাল স্পর্শ করে। প্যাট্রিকের দ্বিতীয় গোলের সুবাদে বড়লেখা ৩-০ গোলে এগিয়ে থেকে খেলা শেষ হয়। ম্যান সেরা হন বড়লেখা দক্ষিণ ভাগ ফুটবল একাডেমীর মধ্য মাঠে খেলোয়াড় আফজল।