বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার সৈয়দ সায়েদুৃল হক সুমন বলেছেন, দেশের অর্ধেক জনগোষ্ঠী ২০ থেকে ৩৫ বছরের।

যুবাদের এ দেশ সোনার দেশে পরিনত করতে খুব বেশি বেগ পেতে হবে না উল্লেখ করে তিনি বলেন, দেশের উন্নন করতে চাইলে আপনাকে কোন দল করতে হবে না। মনের মধ্যে দেশপ্রেম থাকলে আপনি দেশের হয়ে এখনি কাজে নেমে পড়ুন। দেশের উন্নয়নে অংশ নিলে আপনার জন্য যুবলীগের দরজা খোলা।

তিনি বলেন, মানবিক যুবলীগে বাটপারদের স্থান হবে না। ত্যাগীদের দিয়েই দেশের প্রত্যেক জেলা-উপজেলায় যুবলীগের কমিটি হবে। কেন্দ্র যুবলীগ আগামীর বাংলাদেশের নেতৃত্ব গঠনে কাজ করবেন।

শুক্রবার সন্ধ্যায় বিয়ানীবাজারের মোল্লাপুরস্থ বঙ্গভিলায় কেক কেটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মবার্ষিকী পালনকালে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরোয়ার হোসেন।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, সিলেট জেলা পরিষদ সদস্য হাসিনা বেগম, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুক উদ্দিন, আওয়ামী লীগ নেতা শফিক উদ্দিন, মোল্লাপুর ইউপি চেয়ারম্যান এম এ মান্নান, লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজিব ভট্টাচার্য, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাহেল আহমদ, পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমান আফজল।

এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে শিক্ষা উন্নয়ন ট্রাষ্টের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের নগদ অর্থ সহায়তা