মানবসেবা ফাউন্ডেশন জকিগঞ্জ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কেটে উদযাপন করা হয়েছে। বুধবার দুপুর ১ টার দিকে জকিগঞ্জ প্রেসক্লাব ভবনে এটি উদযাপিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আব্দুল আহাদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এম আজমল হোসেন, দৈনিক একাত্তরের কথার প্রতিনিধি এনামুল হক মুন্না, সংগঠক পারভেজ আহমদ, খালেদ আহমদ, সোহাইল আহমদ, জকিগঞ্জ টিভির এমডি আব্দুল মুকিত ও মানবসেবা ফাউন্ডেশন এর তানভীর আল হাসান, মিজান চৌধুরী, আব্দুল ওয়াহিদ, রাসেল আহমদ, তামিম লস্কর, কামরুল ইসলাম, হাফিজ শামসুল ইসলাম, রিয়াদুর রহমান চৌধুরী ও কাওছার শাওন।

এদিকে ঐদিন বেলা ২ টায় গণিপুর আল হাবীব লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের ক্বেরাত ও নাতে রাসুল সা. প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এবং খাবার পরিবেশন করা হয়।
ফাউন্ডেশনের সদস্যরা জানান রক্ত সংগ্রহ, রক্তের গ্রুপ নির্ণয়, দরিদ্রদের আর্থিক সহায়তা, ঈদ উপহার বিতরণ, অসুস্থ মানুষদের চিকিৎসা সহায়তা, বৃক্ষরোপণ, এতিমখানায় খাবার পরিবেশন সহ বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মসূচি বাস্তবায়ন করে আসছে মানবসেবা ফাউন্ডেশন জকিগঞ্জ। ভবিষ্যতেও এটি অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বিয়ানীবাজারে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন