যুক্তরাষ্ট্রে কোভিড-১৯ আক্রান্ত হয়ে ইন্তেকাল করা যুক্তরাষ্ট্রের বাঙ্গালি কমিউনিটির সর্বজন শ্রদ্ধেয় মানবতার ফেরিওয়ালা কামাল আহমদেরে আত্মার মাগফেরাত কামনায় কবর জিয়ারত করেছে জালালবাদ এসোসিয়েশন ইউএসএ। সংগঠনের নেতৃবৃন্দসহ কমিউনিটির সকল পর্যায়ের দায়িত্বশীলরা তাঁর কবর জিয়ারতে মাগফেরাত কামনা করেন।

রোববার (২৬ জুলাই) কবর জিয়ারত শেষে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, প্রয়াত কামাল আহমদের মৃত্যুতে বাঙালি কমিউনিটিতে যে শূন্যতা তৈরি হয়েছে সেটি আর কখনো পূরণ হবে না। আমৃত্যু নিজের সর্বস্ব দিয়ে কমিউনিটির উন্নয়ন এবং মানুষের সেবা করে গেছেন। তাঁর মতো করে কেউ এভাবে বাঙ্গালি কমিউনিটির উন্নয়নের কাজ করার সুযোগ তৈরি করতে পারেননি। কর্ম মানুষকে বাঁচিয়ে রাখে মানুষের মাঝে। তাই সবার শ্রদ্ধেয় কামাল আহমদ আজীবন কমিউনিটির কাছে অমর হয়ে থাকবেন। তিনি আমৃত্যু বাংলাদেশ সোসাইটির সভাপতির দায়িত্বে ছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ময়নুল চৌধুরী হেলাল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী শেফাজ,বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ডের সদস্য ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি, এবি মিডিয়া গ্রুপের পরিচালক আজিমুর রহমান বুরহান, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সহ সভাপতি আহবাব চৌধুরী,মনজুর চৌধুরী জগলু ও জোসেফ চৌধুরী, সাবেক সভাপতি বদরুল খান ও বদরুন্নহার খান মিতা, জামাইকা বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির সভাপতি, যুক্তরাষ্ট্রের মূলধারার রাজনীতিক ও এবি মিডিয়া গ্রুপের এমডি ফখরুল ইসলাম দেলওয়ার, এমসি ও সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশন এর সভাপতি বেলাল উদ্দিন, সহ সভাপতি সফিক চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক উপদেষ্টা ছদরুন নুর, সাবেক সহসভাপতি তোফায়েল চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ সাইফুল ইসলাম রহিম, বাংলাদেশ সোসাইটির প্রচার সম্পাদক ও এবি মিডিয়া গ্রুপের সিইও রিজু মোহাম্মদ।

জালালাবাদ এসোসিয়েশনের সহ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক মানিক আহমদ , কোষাধক্ষ মইনুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক জামিল আনসারী, কার্যকরী পরিষদের সদস্য হেলিম আহমদ , রুকন হাকিম , মান্না মুনতাসির, সাবেক প্রচার সম্পাদক আব্দুল করিম, সাবেক কর্মকর্তা গৌছ খান ও আব্দুল জলিল , ওসমানী নগর এসোসিয়েশন এর সভাপতি বশির আহমদ , মরহুম কামাল আহমদের ভগ্নিপতি ফারুক চৌধুরী, মরহুম কামাল আহমদ এর ভাতৃদ্বয়, জাকির আহমদ, মইনুজজামান চৌধুরী, মৌলভীবাজার ডিস্ট্রিক এসোসিয়েশন এর সাবেক সাধারণ সম্পাদক সাহান খান,  মরহুম কামাল আহমেদের সহধর্মিনী তার পুত্র ও কমিউনিটির বিপুল সংখ্যক নেতৃবৃন্দ অংশ নেন।

মরহুম কামাল আহমেদের কবরে পাশে দাড়িয়ে ফাতেহা পাঠ করা হয় এবং সাবেক মহিলা সম্পাদিকা নাদিরা চৌধুরীসহ সম্প্রতি কোভিড-১৯ সহ বিভিন্ন রোগে নিউইয়র্কে নিহত সকল বাংলাদেশিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন। দোয়া পরিচালনা করেন সংগঠনের সমাজ কল্যাণ সম্পাদক জামিল আহমদ আনসারী।

উল্লেখ্য, নিউইয়র্কে মানবতার ফেরিওয়ালা কামাল আহমদ গত এপ্রিল মাসে করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন । তাঁর মৃত্যুতে যুক্তরাষ্ট্রের বাঙ্গালী কমিউনিটির মধ্যে যে শোকের ছায়া নেমে এসেছিলো তা মৃত্যুর কয়েকমাস পরও বিরাজ করছে।

এবিটিভির সর্বশেষপ্রতিবেদন-

কিডনী রোগে আক্রান্ত ফখর উদ্দিনের চিকিৎসায়প্রয়োজন প্রবাসীদের সহযোগিতা