বিয়ানীবাজার উপজেলার মাথিউরা মিনারাই প্রথম নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ মে) রাত ১০টায় স্থানীয় মিনারাই মাঠে মিনারাই ইউনিটি কমিটি কর্তৃক আয়োজিত ফাইনাল খেলায় ক্লাসিক টেলিকম একাদশ ও আছিরগঞ্জের সবুজ সেনা একাদশ পরস্পরের মুখোমুখি হয়। তীব্র প্রতিদ্বন্দ্বতিতাপূর্ণ ম্যাচে ক্লাসিক টেলিকমকে ১-০ গলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সবুজ সেনা একাদশ। খেলায় একমাত্র জয়সূচক গোল করে প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সবুজ সেনা একাদশের ইব্রাহিম।

মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিনের সভাপতিত্বে খেলা পরবর্তী পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন তিলপাড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও শহীদ পরিবারের সন্তান আলমগীর হোসেন রুনু, উপজেলা আওয়ামী লীগের সদস্য সুরমান উদ্দিন, পশ্চিম মাথিউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুসলেহ উদ্দিন, মোঃ রানা আহমদ, উপজেলা যুবলীগ নেতা ফরহাদ হোসেন এপলু, বিয়ানীবাজার নিউজ২৪ এর সিনিয়র বার্তা সম্পাদক শহিদুল ইসলাম সাজু, কমর উদ্দিন, আব্দুল বাছিত, রাইব উদ্দিন, রাজু আহমদ, ইমরান উদ্দিন প্রমুখ।

খেলা শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে পুরষ্কার হিসেবে যুক্তরাষ্ট্র প্রবাসী আবুল কালামের সৌজন্যে নগদ ১০ হাজার টাকার প্রাইজমানি এবং রানার্স আপ দলের হাতে ইমরান উদ্দিনের সৌজন্যে নগদ ৭ হাজার টাকার প্রাইজমানি তুলে দেয়া হয়। এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করেন টুর্নামেন্ট আয়োজক কমিটি।