দারুল ক্বিরাত মাজিদিয়া ফুলতলী ট্রাস্ট অনুমোদিত বিয়ানীবাজার উপজেলার মাথিউরা মিনারাই ক্বারীয়ানা মাদ্রাসার মাসব্যাপি ক্বোরআন প্রশিক্ষনের সমাপনী অনুষ্ঠান, পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত আয়োজিত এ প্রশিক্ষনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রধান ক্বারী মাওলানা মোঃ কামাল হোসেন আল মাথহুরী’র পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কারী হাফিজ ছরুওয়ার হোসেন।

পরিচালনা কমিটির সভাপতি বাবুল হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির সভাপতি হাজী অলিউর রহমান, বিশিষ্ট মুরব্বী হাজী হেলালুর রহমান, মাস্টার খছরুল আহমদ লালু, ঈসমাইল আলী দুদু, আবু সাহেদ, রুনেলসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সমাপনী অনুষ্ঠানে্র শুরুতে কালামে পাক থেকে তিলাওয়াত করেন হাফিজ আব্দুল ওয়াহিদ, নাত পরিবেশন করেন ক্বারী ইমরান আহমদ।

অনুষ্ঠানে জামাতে সূরা থেকে জামাতে খামিছ পর্যন্ত ছাত্রছাত্রী এবং হাদিছ জামাতের ছাত্রীদের মধ্যে ক্বিরাত, হামদ-নাত, তাজবীদ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।

সমাপনী অধিবেশন শেষে মোনাজাত পরিচালনা করে্ন মাওলানা মোঃ কামাল হোসেন আল মাথহুরী।

উল্লেখ্য, মাথিউরা মিনারাই ক্বারীয়ানা মাদ্রাসাটি মিনারাই, খলাগ্রাম, দোয়াখা ও পুর্বপার প্রায় তিন শতাধিক জ্ঞানপিপাসুদের পদচারণায় দিন দিন এগিয়ে যাচ্ছে। এলাকার দেশ-বিদেশের শুভাকাঙ্খীদের সার্বিক পৃষ্ঠপোষকতা ও সহযোগিতায় ২০০৪ সাল থেকে পরিচালিত হয়ে আসছে এ প্রতিষ্ঠানটি।