মাথিউরা বাজার দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসার ১০০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা ও রেজিস্ট্রেশন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকার সন্ধ্যায় মাদ্রাসার শিক্ষক মিলনায়তনে শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানের আয়োজক কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার সহকারি প্রধান শিক্ষক ক্বারী জুবায়ের আহমদ এর সভাপতিত্বে ও মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের সহ-সাধারন সম্পাদক, তুরুকভাগ হিফজুল কুরআন দাখিল মাদ্রাসা প্রধান শিক্ষক হাফিজ ক্বারী মোহাম্মদ আমান উদ্দিন’র সঞ্চালনায় মতবিনিময় সভার শুরুতে কালামে পাক থেকে তিলাওয়াত করেন মাদ্রাসার সাবেক ছাত্র হাফিজ আমিনুল ইসলাম।

সভায় স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সহকারী শিক্ষক ও প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মোহাম্মদ আব্দুল আহাদ। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র পরিষদের সহ-প্রচার সম্পাদক হাফিজ মোহাম্মদ আব্দুল্লাহ আহমদ আলী, প্রাক্তন ছাত্র পরিষদ মাথিউরা বাজার হাফিজিয়া মাদ্রাসার সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ ক্বারী মোহাম্মদ অলিউর রহমান।

রেজিস্টেশন কার্য়কর্মের আনুষ্ঠিত উদ্ভোধন করেন প্রাক্তন ছাত্র পরিষদ মাথিউরা বাজার হাফিজিয়া মাদ্রাসার সহ-সভাপতি হাফিজ ক্বারী মোহাম্মদ মাহমুদুর রশিদ ও পরবর্তীতে সভায় উপস্থিত সবাই ফিলাপ করেন।

সভা শেষে ইসলামি সংগীত পরিবেশন করেন মাদ্রাসার ছাত্র শিশু শিল্পী মোহাম্মদ ইয়াহইয়া।