বিয়ানীবাজার উপজেলার ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনের প্রকাশিত সংবাদের আংশিক সংশোধন করা হয়েছে। গত ১২ জুলাই শুক্রবার সন্ধ্যা ৮ টায় মাথিউরা ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত এক সভায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। সংগঠনের পক্ষ থেকে দেয়া প্রেস বিজ্ঞপ্তি ১৪ জুলাই বিয়ানীবাজার নিউজ২৪ পত্রিকায় সংবাদটি প্রকাশিত হয়।

বিজ্ঞপ্তিতে ভুলক্রমে সভায় উপস্থিত এবং কমিটি অনুমোদনে মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদের নাম সংযুক্ত করা হয়েছিল। ইউনিয়ন আওয়ামী লীগের এ দুই দায়িত্বশীলদের নাম বিজ্ঞপ্তিতে ভুলক্রমে সংযুক্ত হওয়ায় মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি এবং ক্ষমা চেয়ে নিচ্ছি। একই সাথে সংশোধিত বিজ্ঞপ্তি পুনরায় প্রকাশ করার জন্য বিয়ানীবাজার নিউজ ২৪ সম্পাদকের প্রতি অনুরোধ করছি।

প্রসঙ্গত, ১২ জুলাই এক সভার মাধ্যমে আগামী ২ বছরের জন্য মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হন জাবের আহমদ, সহ- সভাপতি আব্দুর রাজ্জাক শিমুল, সোহেল আহমদ ও জাহেদ আলম। সাধারণ সম্পাদক আতাউছ ছামাদ রিমন, যুগ্ম সম্পাদক শফিউল আলম, সাংগঠনিক সম্পাদক হিসাবে জয়নুল বকসী, জয়নুল আলম, তানভীর আহমদ, জাকারিয়া আহমদ, মাজেদ রেদওয়ান।

দায়িত্বশীলদের শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন নেতৃবৃন্দ। সভায় উপস্থিত থেকে এ কমিটির অনুমোদন দেন মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুরমান উদ্দিন, মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, যুবলীগের সভাপতি বিলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক খয়রুল ইসলাম, মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আমান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তারেক সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ।