বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে প্রবাসী ও সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রধান করা হয়েছে। শুক্রবার দুপুরে মাথিউরা ইউনিয়ন পরিষদের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক , মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আমান উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা শরিফুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ এবং প্রধান বক্তা ছিলেন মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিহাব উদ্দিন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজ সংসদের সাবেক ছাত্র মিলনায়তন বিষয়ক সহ সম্পাদক রুহেল আলম, সাবেক ছাত্রলীগ নেতা জাকির হোসেন, মামুন আর রশিদ, রূহুল আলম, ছরওয়ার হোসাইন, জাফর খায়ের, সাইফ আলম, নুরে আলম, সরফ উদ্দিন সুন্না, সুহেল আহমদ।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা আওলাদ হোসেন, বুরহান উদ্দিন, আল আমিন, ছাত্রলীগ নেতা জাবেদ বকর্শী, ফজলুল হক মনি, হাবিব আহমদ, জাবের আহমদ, আব্দুর রাজ্জাক শিমুল, রেজাউল ইসলাম, জামিল আহমদ, জাকারিয়া আহমদ, সাইফ উদ্দিন হিরা প্রমুখ