বিয়ানীবাজার উপজেলার তিলপারা ইউনিয়নের মাটিজুরায় প্রেরণা এডুকেশন ট্রাষ্টের উদ্যোগে মাটিজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাটিজুরা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে মেধাবৃত্তি বিতরণ করা হয়েছে। রোববার সকালে মাটিজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্রাষ্টের সভাপতি ও তিলপাড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান।

ট্রাষ্টের সাধারণ সম্পাদক আমিনুল হক ও ডা. আব্দুস সালাম মুক্তার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাটিজুরা  নিম্ন মাধ্যমিক বিদ্যায়ালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিক বিলাল উদ্দিন, ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুল ইসলাম মতিন, বিশিষ্ট মুরব্বি মনজ্জির আলী, মখলিছ আলী, মৌলানা নুরুল আমিন, সাবেক মেম্বার মতলিব উদ্দিন, হেলাল আহমদ, কামাল আহমদ, আজিজুর রহমান, আশরাফ উদ্দিন, মৌলানা ছালিম উদ্দিন, রেহান আহমেদ প্রমুখ।

 

অনুষ্ঠানে এলাকার প্রবাসী এবং প্রেরণা ট্রাস্টের প্রতিষ্টাতা জিল্লুল হক ও রাসেল আহমেদের জন্য দোয়া ও সংগঠনের সফলতা কামনা করা হয়।

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার উপকারিতা ও বৃত্তির উপকারিতা সম্পর্কে সবাইকে অবহিত করেন এবং প্রেরণার এমন কার্যক্রমকে সংগঠনের সকলকে ধন্যবাদ জানান। বক্তারা এলাকার শিক্ষার্থীদেরকে পড়ালেখায় মনোযোগি করতে আগামীতে এ ধরনের কার্যক্রমে সহযোগিতার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে টিসিবি’র পণ্যে আগ্রহ নেই, অভিযোগ আছে