সুনামগঞ্জের তাহিরপুরে পোড়ামন-২ ছবির শুটিং করতে এসে ভারতের শক্তিমান ড্যান্স ডিরেক্টর রাজেস কুমার যাদব প্রকাশিত বাবা যাদব ও ৩ সহযোগীসহ ৪ ভারতীয় অভিনেতাকে ফেরত পাঠিয়েছে তাহিরপুর থানা পুলিশ।

ভারতীয় ৪ নাগরিকের কাছে ট্যাক্স পারমিশনের কাগজ ও পোড়ামন-২ ছবির মন্ত্রানালয়ের অনুমতি পত্র না থাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাদেরকে পুলিশ হেফাজতে শুক্রবার বিকাল আড়াইটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন থানাতে পাঠিয়ে দেয় তাহিরপুর থানা পুলিশ।

পুলিশ ও বিভিন্ন সূত্রে জানাযায়, জাজ মাল্টিমিডিয়ার রায়হান রাফিন পরিচালিত পোড়ামন-২ ছবির নাচের দৃশ্য শুটিং করার জন্য ভারতের ড্যান্স ডিরেক্টর রাজেস কুমার যাদব প্রকাশিত বাবা যাদব, সহযোগী বিপ্লব, সঞ্জয় কুমার ও রাজেস কুমার শুক্রবার সকালে তাহিরপুর বাজারস্থ টাঙ্গুয়া ইন্ হোটেলে অবস্থান নেন।

শুক্রবার বিকেল থেকে তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওর, ট্যাকেরঘাট শহীদ সিরাজী লেকসহ বিভিন্ন লোকেশেনে পোড়ামন-২ ছবির নাচের দৃশ্য চিত্রায়ন হওয়ার কথা ছিল। কিন্তু ট্যাক্স পারমিশনের কাগজপত্র না থাকায় নাচের অভিনয় তারা করতে পারেনি।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, বাবা যাদবসহ ভারতীয় চার অভিনেতার কাছে প্রয়োজনীয় কাগজপত্র নেই। পুলিশ হোটেল টাঙ্গুয়া ইনে এসে তাদের কাছে প্রয়োজনীয় কাগজপত্র চাইলে তারা প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে শ্হাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ইমিগ্রেশন থানাতে ফেরৎ পাঠানো হয়েছে।