বিয়ানীবাজার উপজেলার ১১তম প্রথম বিভাগ ক্রিকেট লিগের দ্বিতীয় ম্যাচে ১৭০ রানের বড় ব্যবধানে আষ্টসাঙ্গন ফ্রেন্ডশীপ ক্লাবকে হারিয়ে নিজেদের প্রথম জয় ছিনিয়ে নিলো লিজেন্ড অব বিয়ানীবাজার।

সোমবার সকালে পিএইচজি সরকারি হাইস্কুল মাঠে অনুষ্ঠিত খেলায় প্রথম টস জিতে লিজেন্ডকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় আষ্টসাঙ্গন। ব্যাটিংয়ের উঠেই দুর্দান্ত ছিলেন লিজেন্ডের ব্যাটসম্যানরা। রাসেল আহমদ পিন্টুর শতক এবং মারুফের অর্ধ শতকে বড় টার্গেট করতে সক্ষম হয় লিজেন্ড। নির্ধারিত ১৮ ওভারে আষ্টসাঙ্গনের বোলিং আক্রমণকে পরাস্ত করে ১ উইকেটে ১৮৩ রান সংগ্রহ করে লিজেন্ড অব বিয়ানীবাজার।

দলের পক্ষে পিন্টু ৬০ বলে ১১৮ রান এবং মারুফ ২৫ বলে ৭১ রান সংগ্রহ করেন। অন্যদিকে, লিজেণ্ডের একমাত্র উইকেটটি শিকার করেন আষ্টসাঙ্গনের বোলার ফাহাদ।

১৮৪ রানের বড় টার্গেটকে সামনে রেখে ব্যাট করতে নামে আষ্টসাঙ্গন। কিন্তু লিজেন্ডদের বোলার জাকারিয়া-কামরুলদের বোলিংয়ের সামনে টিকতে পারেননি আষ্টসাঙ্গনের ব্যাটসম্যানরা। নির্ধারিত ১৮ ওভারে আষ্টসাঙ্গনের ব্যাটসম্যানরা ১১৪ রানের গিয়েই থমকে যান। দলের পক্ষে সর্বোচ্চ আব্দুল্লাহ ২৩ বলে ৩৪ রান এবং সৌমিক ১৮ বলে ২২ রান করেন।

অন্যদিকে, লিজেণ্ডের বোলার জাকারিয়া ৩২ রানে ৪ উইকেট ও কামরুল ১৩ রানে দুটি উইকেট শিকার করেন।

খেলায় দলের দুর্দান্ত শতক হাকিয়ে ম্যাচ সেরার পুরস্কার উঠে রাসেল আহমদ পিন্টু হাতে। এ ছাড়া ৩২ রানের খরচ করে ৪ উইকেট শিকার করায় মোস্ট এক্সাইটিং প্লেয়ারের পুরষ্কার পান জাকারিয়া।