বড়লেখা পৌরসভার দ্বিতীয়বারের নবনির্বাচিত মেয়র আবুল ইমাম মো: কামরান চৌধুরীকে গণসংবর্ধনা দিয়েছেন পূর্বাঞ্চলীয় জনপদ ডিমাই এলাকার সর্বস্তরের জনসাধারণ। গত সোমবার (০৪ জানুয়ারি) রাত ৮টায় ডিমাই ওসমানীবাজারে এ সংবর্ধনা প্রদান করা হয়।

আলোচনা সভায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র আবুল ইমাম মো: কামরান চৌধুরী। বিশিষ্ট মুরব্বি নুরুল মতিন ঠাকুরচান্দ’র সভাপতিত্বে এবং নাজিম উদ্দিন ও হাবিবুর রহমান হাবিবের যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, অ্যাডভোকেট ইয়াছিন আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সহ-কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, সাবেক ছাত্রলীগ নেতা মকবুল হোসেন নীল, সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম সজল, সাবেক ছাত্রলীগ নেতা ছালেহ আহমদ জুয়েল, পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ছাত্রলীগ নেতা রেহান পারভেজ রিপন, সাংবাদিক জালাল আহমদ, ইউপি আওয়ামীলীগের আইন সম্পাদক ৮নং ওয়ার্ড মেম্বার সৈয়দ লুৎফুর রহমান, ৯নং ওয়ার্ড মেম্বার ফখরুল আলম, নাজিম উদ্দিন।

সৈয়দ লুৎফুর রহমান ও হাজী আছদ্দর আলীর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিতসহ সকল অতিথিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নিয়ে উষ্ণ শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে গ্রাম ও পৌর এলাকার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

আঁখ চাষ এখন নিজ বাহাদুরপুরের কৃষকদের নেশা