বড়লেখায় করোনায় আক্রান্ত এক ব্যক্তির পরিবারের ৩ জনসহ নতুন করে ৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) রাতে তাদের করোনা প্রতিবেদন পজিটিভ এসেছে।

আক্রান্তদের মধ্যে ৩ জন নারী এবং ২ জন পুরুষ। তাদের মধ্যে ৩ নারী একই পরিবারের। তাদের বাড়ি উপজেলার মুছেগুল এলাকায়। তাদের বয়স যথাক্রমে ১৮, ৪০ ও ৭০।  আক্রান্ত অন্য ২ জন পুরুষ। তারাও একই পরিবারের। তাদের বাড়ি উপজেলার মুড়িরগুল এলাকায়। তাদের বয়স যথাক্রমে ৩২ ও ৩৭।

এনিয়ে উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৩ জনে। এরমধ্যে ৮ জন সুস্থ হয়েছেন। আক্রান্ত অন্যরাও বাড়িতে আইসোলেশনে থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠছেন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক রত্নদীপ বিশ্বাস মঙ্গলবার রাতে এই তথ্য নিশ্চিত করে বলেন, আজ রাতে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ১৩ জুন তাদের নমুনা সংগ্রহ  করা হয়েছিল। নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ এসেছে। তাদের মধ্যে একই পরিবারের ৩জনই নারী। তাদের বাড়ির একজন পুরুষ আগে থেকে করোনায় আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে- তারা ওই ব্যক্তির মাধ্যমে করোনা সংক্রমিত হয়েছেন। ওই ব্যক্তির করোনা রিপোর্ট পুনরায় পজিটিভ এসেছে। আর আক্রান্ত অন্য দুজন পুরুষ। তারাও একই পরিবারের।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে ইউএনও পুত্রসহ ৬জন করোনা রোগী শনাক্ত