বড়লেখায় খালেদুর রহমান (২৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে নিজবাহাদুরপুর ইউনিয়নের সুফিনগর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত খালেদুর সুফিনগর গ্রামের আবু বক্করের ছেলে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, খালেদুর আত্মহত্যা করেছেন। 

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খালেদুর রহমান দীর্ঘদিন থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন। শনিবার সকাল আনুমানিক নয়টার দিকে খালেদুর নিজ শয়নকক্ষের তীরের সঙ্গে গলায় ফাঁস দেন। পরে স্বজনরা ডাকাডাকি করে তার কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে দেখেন খালেদুর ঘরের তীরের সঙ্গে ঝুলছেন। পরে স্বজনরা বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। 

বড়লেখা থানার সেকেন্ড অফিসার (এসআই) হাবিবুর রহমান পিপিএম শনিবার বিকেল সাড়ে তিনটায় বলেন, স্বজনরা জানিয়েছেন খালেদুর দুই বছর আগে এসএসসি পরীক্ষায় ফেল করেন। এরপর থেকে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। স্বজনরা তার চিকিৎসা করিয়েছেন। এতেও তিনি সুস্থ হন। প্রাথমিকভাবে আত্মহত্যাই মনে হচ্ছে। শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

‌ মসজিদের শহর বিয়ানীবাজার।। পর্ব#৫৯।। এ পর্বে রয়েছে মুড়িয়া ইউনিয়নের মালিগ্রাম জামে মসজিদ