বড়লেখা পিসি হাইস্কুল মার্কেটের মা টেলিকমের স্বত্তাধিকারী সাদ্দাম হোসেন বাবলু’র ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার কাছে থাকা ৭০ হাজার টাকা, ৫টি মোবাইল ফোনসেট ও ল্যাপটপের হার্ডডিক্স ছিনিয়ে নেয় হামলাকারীরা। গত সোমবার (২৫ জুন) বাড়ি ফেরার পথে অতর্কিত হামলার এ ঘটনা ঘটে।

পথচারীসহ স্বজনরা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি ঘটায় রাতেই তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে পারিবারিক সূত্র জানিয়েছে। এ ঘটনায় যুবকের পিতা আব্দুল আজিজ আছদ্দর ৫ দুর্বৃত্তের নাম উল্লেখপূর্বক আরও ১০-১৫ জনকে অজ্ঞাত আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্র জানায়, উপজেলার সদর ইউনিয়নের বিওসি কেছরিগুল (ডিমাই) গ্রামের আব্দুল আজিজ আছদ্দরের ছেলে ব্যবসায়ী সাদ্দাম হোসেন বাবলু ঈদের আগের রাতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ ৭০ হাজার টাকা, ৫টি দামি মোবাইল ফোনসেট ও ল্যাপটপের হার্ডডিক্স নিয়ে বাড়ি যাচ্ছিলেন। কেছরীগুল হাইস্কুল সংলগ্ন পাকা রাস্তার কাছে যাওয়ামাত্র কায়েদ আহমদ, শাহেদ আহমদ, সামাদ, টিপু ও রেদওয়ানের নেতৃত্বে ১০-১৫ জন অজ্ঞাত দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালিয়ে সাথে থাকা মালামাল ছিনিয়ে নেয়। দুর্বৃত্তদের হামলায় তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়।

এ বিষয়ে বড়লেখা থানা অফিসার ইনচার্জ (ওসি) সহিদুর রহমান অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে জানান, তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।