মৌলভীবাজারের বড়লেখায় মাদক সেবনকালে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (০২ ডিসেম্বর) রাত ৮টার দিকে বড়লেখা পৌরসভার মুড়িগুল এলাকার একটি কলোনিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দুজনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন-রাজন আহমদ (৩৫) হোসেন আহমদ (৩০)। এসময় অপ্রাপ্তবয়স্ক হওয়ায় এক কিশোরকে মুচলেকা আদায় করে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এসময় থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস ও আবু সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে বড়লেখা পৌরসভার মুড়িগুল এলাকার একটি কলোনিতে তিনজন মদ পান করছেন-এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় রাজন আহমদ ও হোসেন আহমদসহ তিনজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী রাজন আহমদ ও হোসেন আহমদকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। তাদের মধ্যে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় ভবিষ্যতে এধরনের কাজ করবে না মর্মে মুচলেকা নিয়ে এক কিশোরকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান জানান, মাদকের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

হারিয়ে যাচ্ছে স্থানীয় জাতের ধান