মৌলভীবাজারের বড়লেখায় মদ খেয়ে মাতলামি করায় দুই মাদকসেবীকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। বুধবার দিবাগত ১টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান এই দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন-উপজেলার মহদিকোনা গ্রামের মৃত আলিফ হোসেনের ছেলে আব্দুল হামিদ সরকার (৩৫) ও পৌরসভার হাটবন্দ এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে জাকির হোসেন (২৫)।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত ১২টার দিকে বড়লেখা সরকারি কলেজের পাশে মদ খেয়ে আব্দুল হামিদ ও জাকির হোসেন মাতলামি করছিলেন। খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সেখানে গিয়ে তাদের দুজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন। পরে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান তাদের দুজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার দুপুরে জানান, দণ্ডপ্রাপ্তদের সকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান জানান, মাদকের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

এবিটিভির প্রতিবেদন-