বড়লেখায় উপজেলার তালিমপুর ইউনিয়নের বন্যাদুর্গত তেলিমেলি, ধলিরপার, নয়াগ্রাম, নেরাকান্দি, খুঁটাউরা ও হাল্লা গ্রামের ২৫০ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ব্লাড ডোনেট ক্লাবের উদ্যোগে ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি বড়লেখা উপজেলা শাখা, আল্লামা ফুলতলী (র:) শিক্ষা ও সেবা ফাউন্ডেশন বড়লেখা, ব্লাড ডোনেট ক্লাবের উপদেষ্টা আব্দুর রহিম চুন্নু, প্রবাসী আতিক আহমদ, তিন্নি বেগম, আসুক আহমদ খানের সহযোগিতায় বন্যাদুর্গতদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার বিকেলে ত্রাণ সামগ্রী বিতরণকালে বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের উপদেষ্টা ও প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. নুরুল ইসলাম বাবলু, সহ সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন জামী, সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সহ প্রচার সম্পাদক কমল দেব, অফিস সম্পাদক নুরুল হাসান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জালাল আহমদ, শাহবাজপুর ইউপি শাখার সভাপতি মো. তওয়াহিদুর রহমান টিপু, পৌর শাখার সহ-সভাপতি ছালাহ উদ্দিন ছলু, সদর ইউপি শাখার প্রচার সম্পাদক তাজ উদ্দিন, সদস্য সাইদুল ইসলাম, সিলেট ইচ্ছা পূরণ সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জান্নাতুল রেশমা, আল্লামা ফুলতলী (র:) শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের সদস্য মো. নুরুল ইসলাম, মুসলিম হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।বড়লেখায় উপজেলার তালিমপুর ইউনিয়নের বন্যাদুর্গত তেলিমেলি, ধলিরপার, নয়াগ্রাম, নেরাকান্দি, খুঁটাউরা ও হাল্লা গ্রামের ২৫০ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ব্লাড ডোনেট ক্লাবের উদ্যোগে ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি বড়লেখা উপজেলা শাখা, আল্লামা ফুলতলী (র:) শিক্ষা ও সেবা ফাউন্ডেশন বড়লেখা, ব্লাড ডোনেট ক্লাবের উপদেষ্টা আব্দুর রহিম চুন্নু, প্রবাসী আতিক আহমদ, তিন্নি বেগম, আসুক আহমদ খানের সহযোগিতায় বন্যাদুর্গতদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বুধবার বিকেলে ত্রাণ সামগ্রী বিতরণকালে বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের উপদেষ্টা ও প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. নুরুল ইসলাম বাবলু, সহ সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন জামী, সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সহ প্রচার সম্পাদক কমল দেব, অফিস সম্পাদক নুরুল হাসান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জালাল আহমদ, শাহবাজপুর ইউপি শাখার সভাপতি মো. তওয়াহিদুর রহমান টিপু, পৌর শাখার সহ-সভাপতি ছালাহ উদ্দিন ছলু, সদর ইউপি শাখার প্রচার সম্পাদক তাজ উদ্দিন, সদস্য সাইদুল ইসলাম, সিলেট ইচ্ছা পূরণ সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জান্নাতুল রেশমা, আল্লামা ফুলতলী (র:) শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের সদস্য মো. নুরুল ইসলাম, মুসলিম হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।