মৌলভীবাজারের বড়লেখায় একটি পাগল কুকুরের কামড়ে অন্তত ৫০ জন পথচারী আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বড়লেখা পৌর এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। পরে স্থানীয় লোকজন কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেছেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় একটি কুকুর আচমকা পথচারীদের কামড়াতে শুরু করে।কুকুরটির অন্তত ৫০ জন পথচারীকে কামড়ে আহত করে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় হাসপাতাল থেকে চিকৎসা নেন। পরে স্থানীয় লোকজন কুকুরটি ধাওয়া করে পিটিয়ে মেরে ফেলেন।

কুকুরে কামড়ে আহত পথচারী আব্দুল কাইয়ুম বলেন, হঠাৎ একটি পাগল কুকুর আমাকে পায়ে কামড় দিয়েছে। কুকুরটি আরও বেশ কয়েকজনকে কামড়িয়েছে। আমি হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস বৃৃৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় বলেন, একটি কুকুর বেশ কয়েকজন জন পথচারীকে কামড়িয়েছে। হাসপাতাল থেকে ৩৩ জন চিকিৎসা নিয়েছেন। এদের কারও অবস্থা গুরুতর নয়। সবাই চিকিৎসা নিয়ে চলে গেছেন।

বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী বলেন, একটি পাগল কুকুর অন্তত ৫০জন পথচারীকে কামড়িয়েছে। খবর পেয়ে পৌরসভার লোকজন কুকুরটিকে ধরতে গিয়ে পারেনি। পরে উত্তেজিত লোকজন কুকুরটি পিটিয়ে মেরে ফেলেছেন। মৃত কুকুরটিকে মাঁটিতে পুতে ফেলা হয়েছে।

বিয়ানীবাজারের বিশিষ্টজনদের ঈদ শুভেচ্ছা ।। ‍ABtv