বড়লেখায় নিখোঁজের একদিন পর ডোবা থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার দাসেরবাজার ইউনিয়নের পূর্ব শংকরপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই শিশুর নাম রাব্বি আহমদ (৯)। সে দাসেরবাজার ইউনিয়নের পূর্ব শংকরপুর গ্রামের কবির আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাব্বি গতকাল রোববার (২৬ জুলাই) দুপুর থেকে নিখোঁজ ছিল। স্বজনরা তাকে বিভিন্নস্থানে খুঁজে না পেয়ে রাতে বিষয়টি থানা পুলিশকে জানান।

সোমবার সকালে স্বজনরা বাড়ির পাশের একটি ডোবায় তাঁর লাশ ভাসতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে। ধরাণ করা হচ্ছে, বাড়ির পাশের ডোবায় ভেলায় ঘুরতে গিয়ে পানিতে ডুবে রাব্বির মৃত্যু হয়েছে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক সোমবার বিকেলে বলেন, শিশুটি পানিতে ডুবে মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। শিশুটির পরিবারের কোনো অভিযোগ নেই। তারা লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করতে চাইছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এখন অনুমতি পেলে ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারের দুবাগে ঐতিহ্যবাহী নৌকা বাইচ