বড়লেখায় ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। গতকাল সোমবার (৭ ডিসেম্বর) রাতে বড়লেখার উপজেলার উত্তর শাহবাজপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার উত্তর শাহবাজপুরের সায়পুর গ্রামের মৃত হাছন আলীর পুত্র আছকর আলী ও পূর্ব সায়পুর গ্রামের মো. খলিলুর রহমানের পুত্র সামাদুর রহমান সামাদ।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাত ১১টার দিকে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তাজুলের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সায়পুর গ্রামে অভিযান চালিয়ে চেক জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আছকর আলীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে সোমবার দিবাগত রাত সোয়া ১টার দিকে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হালদারের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পূর্ব সায়পুর গ্রামে অভিযান চালিয়ে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি সামাদুর রহমান সামাদকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হালদার বলেন, গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে 'মা ফাতেমা' এলপিজি ফিলিং স্টেশনের উদ্বোধন