মৌলভীবাজারের বড়লেখা সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনে সজল দে ও দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে বেলাল আহমদ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনে সজল দে (ফুটবল) পেয়েছেন ৫৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আব্দুস সহীদ (তালা) পেয়েছেন ৫২০ ভোট। দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন পরিষদের ৮নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে বেলাল আহমদ (টিউবওয়েল) পেয়েছেন ৪৫৩ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী শ্যামল রঞ্জন পাল (তালা) পেয়েছেন ৭১ ভোট। দুটি ওয়ার্ডের ইউপি সদস্য মারা যাওয়ায় পদটি শূণ্য। এর পরিপ্রেক্ষিতে দুটি ওয়ার্ডে উপনির্বাচন হয়েছে।

উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও বড়লেখা উপজেলা নির্বাচন কর্মকর্তা এস এম সাদিকুর রহমান বলেন, ‘সুষ্ঠু সুন্দরভাবে দুটি ওয়ার্ডের ভোট সম্পন্ন হয়েছে। বেলাল আহমদ ও সজল দে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।’

সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপ-নির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম পরিদর্শন করেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-