বড়দেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ জন সহকারি শিক্ষক প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) পদে পদায়ন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়। বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীর উদ্যোগে মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় বিদ্যালয়ের হলরুমে এক বিদায়ী সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসএমসি’র সভাপতি সফিউর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়নুল হক খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বক্তব্য রাখেন বড়দেশ সমাজ কল্যাণ সমিতি ইউকে এর প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক হাফিজ আহমদ মানা। বিশেষ অতিথি ছিলেন বড়দেশ সমাজ কল্যাণ সমিতি ইউকে সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সুজন- সুশাসনের জন্য নাগরিক বিয়ানীবাজার শাখার সভাপতি এডভোকেট আমান উদ্দিন, এসএমসি’র সদস্য নুরুল ইসলাম।

এছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষিকা অমৃতা তাবাসসুম, মনোয়ারা বেগম, প্রাক্তন শিক্ষার্থী মখলিছুর রহমান, আব্দুল বাছিত ফয়ছল, মুড়িয়া ইউপি সদস্য আব্দুল কাইয়ুম ও অবসরপ্রাপ্ত শিক্ষক আতাউর রহমান প্রমুখ।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোছাঃ ফরিদা খানম, আফরোজা সুলতানা, মোঃ হারুন রশিদকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/saju1.jpg” img=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/saju1.jpg” caption=” সংবর্ধিত শিক্ষকদের সাথে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ “]

এছাড়া অনুষ্ঠানে প্রাক্তণ শিক্ষার্থী, সমাজকর্মী হাজী ফখরুল ইসলাম স্থায়ীভাবে যুক্তরাস্ট্রে গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা ও বিদ্যালয়ের ৪ জন প্রাক্তণ ও প্রবাসী শিক্ষার্থী হাফিজ আহমদ মানা, মোঃ লুৎফুর রহমান, আহমদ হিরো জাবের, কামরুল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়।

বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী রামিসা আনজুমের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক তছলিমা বেগম।

এছাড়াও উপস্থিতি ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মোঃ ইমাম হাসনাত সাজু, আব্দুললাহ আল মামুন পলাশ, মুন্না, রেজা, সৈকত, ফাহিম, মিজান ও রেজা প্রমুখ।