বিয়ানীবাজার নিউজ ২৪। ১১ এপ্রিল ২০১৭।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের শারপার এলাকার সন্তান রোকুনুজ্জামান রোকননের শারিরীক অবস্থা অবনতি হয়েছে। সিলেট এমসি কলেজের মেধাবী এ শিক্ষার্থীকে ভারতে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শীঘ্রই তাকে কেমো থেরাপি দেয়া হবে। শারিরীক অবস্থা পর্যবেক্ষণ শেষে চিকিৎসকরা তার শরিরে অস্থিমজ্জা স্থাপন করবেন।

রোকনের ভাই ও স্বজনদের রক্ত নেগিটিব হওয়ায় তার শরিরে চিকিৎসকরা দীর্ঘদিন থেকে অস্থিমজ্জা স্থাপন করতে পারছেন। প্রয়োজনীয় ডোনার না পাওয়ায় অস্থিমজ্জা স্থাপনে বিলম্ব হচ্ছে।

ব্লাড ক্যান্সার আক্রান্ত রোকনের চিকিৎসার ব্যয়ভার বহন করছে বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে। মেধাবী এ শিক্ষার্থীর চিকিৎসার অর্থ সংগ্রহ করতে প্রবাসী এ সংগঠন ব্রিটেনে চ্যারিটি ডিনার পার্টিসহ বিভিন্ন আয়োজন করে। এতে প্রবাসীরা সাড়া দেন।

[image link=”http://138.197.71.33/wp-content/uploads/2017/04/rukonnnn1.png” img=”http://138.197.71.33/wp-content/uploads/2017/04/rukonnnn1.png” caption=” হাসপাতালে শয্যায় রোকন  “]

গত ৮ এপ্রিল বিশেষায়িত হাসপাতাল ভারতের বিখ্যাত টাটা মেডিকেল সেন্টারে তাকে ভর্তি করা হয়।  সেখানে কেমো থেপারি দেয়ার পর তাকে চিকিৎসকরা পর্যবেক্ষণ করবেন। এছাড়া তার প্রয়োজন কিছু পরীক্ষা সম্পন্ন করে অস্থিমজ্জা স্থাপন করা হবে।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সভাপতি মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও কোষাধ্যক্ষ মামুন রশীদ এক বিবৃতিতে রুকনের জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।