বিয়ানীবাজারের বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা উন্নয়ন কমিটি ইউএসএ’র সভাপতিকে বেস্ট উম্মাহ কিন্ডারগার্টেন মাদ্রাসার বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় মাদ্রাসার অফিস কক্ষে বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা উন্নয়ন কমিটি ইউএস’র সভাপতি মোঃ শফিকুর রহমানকে কমিটির পক্ষে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করেন বেস্ট উম্মাহ কিন্ডারগার্টেন মাদ্রাসার বাস্তবায়ন কমিটি।

বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ ওয়াহিদুল রহমানের সভাপতিত্বে ও সম্পাদক জাহিদ হাসান জুবেরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাস্তবায়ন কমিটির সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, ইউনুসুর রহমান, নুরুল ইসলাম, আলাউদ্দিন উপদেষ্টা বাস্তবায়ন কমিটি, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক, সহ-কোষাধ্যক্ষ মাসুম আহমদ, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ, প্রচার সম্পাদক বিলাল মাহমুদ প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন সভাপতি ওয়াহিদুর রহমান, মাওলানা আব্দুল হক বেস্ট উম্মাহ কিন্ডারগার্টেন মাদ্রাসার প্রিন্সিপাল নোমান আহমদ, মাওলানা মাহবুব আহমদ।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা উন্নয়ন কমিটির সভাপতি মোঃ শফিকুর রহমানকে কমিটির পক্ষে বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক তুলে দেন বাস্তবায়ন কমিটি এবং অতিথি বিভিন্ন শ্রেণিকক্ষ ঘুরে দেখেন। পাশাপাশি শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষণীয় ইভেন্টে পারফরম্যান্স দেখে সন্তোষ প্রকাশ করেন। প্রধান অতিথি মাদ্রাসার জন্য জমি অধিগ্রহণসহ প্রয়োজনীয় সব সহযোগিতার ব্যাপারে বাস্তবায়ন কমিটিকে আশ্বস্ত করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-