যুক্তরাষ্ট্রে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজার এলাকার সামাজিক সংগঠন বৈরাগীবাজার এসোসিয়েশন অব ইউএসএ এর পক্ষ থেকে এলাকার নিম্ন আয় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় বৈরাগীবাজারস্থ ডাবতলায় এসব শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়য়।

বৈরাগীবাজার আদর্শ বিদ্যানিকেতনের সভাপতি আমির উদ্দিনের সভাপতিত্বে এবং নুরুল ইসলাম ও আব্দুল্লাহ আল মামুনের যৌথ উপস্থাপনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মাওলালা জালাল উদ্দিন।

ইউপি সদস্য মাসুম আহমদের স্বাগত বক্তব্য শেষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়ারবাজার ইউপি চেয়ারম্যান এএফএম আবু তাহের, বিশেষ অতিথি ছিলেন বৈরাগীবাজার সিনিয়র আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহবুব আহমদ, বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসার এডক কমিটির সভাপতি জিয়াউল ইসলাম (মাষ্টার), বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম মনু, ইউপি সদস্য নজমুল হক, ব্যবসায়ী আছার উদ্দিন, শিক্ষক হাফিজ শিব্বির আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ময়নুল হক, আসলাম আহমদ, সালেক আহমদ।

বক্তরা বৈশ্বিক মহামারিতে সুদূর আমেরিকা থেকে আমাদের এলাকার গরীব মানুষের শীতবস্ত্র বিতরণের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন, বিশ্বের বিভিন্ন থাকা এলাকার প্রবাসীদের রোগ মুক্তির জন্য দোয়া কামনা করেন। আলোচনা শেষে বৈরাগীবাজার এলাকার নিম্ন আয় গরীব শীতার্তদের মাঝে ১৩০টি চাদর ও ১০০টি কম্বল বিতরণ করা হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে জমির হোসেন ও নাজু বেগম দম্পতির কৃষি আঙিনা