বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজার পল্লীবাউল লোক সংগীতালয়ের উদ্যোগে প্রতি বছর ন্যায় এবারও বৈরাগীবাজার এলাকার ২০জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় সংগীতালয়ের কার্যালয়ে সংগটনের প্রতিষ্ঠাতা সভাপতি এসএম মানিকের সভাপতিত্বে ও সাবেক সদস্য নুরুল ইসলামের সঞ্চালনায় এই সংবর্ধনা প্রদান ও বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন।

সরওয়ার হোসেন বলেন, এই বিজয়ের মাসে যারা দেশকে স্বাধীন করতে গিয়ে শহীদ হয়েছেন আমি সকল বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানাচ্ছি। তিনি প্রকৃত মুক্তিযোদ্ধাদের তালিকা হালনাগাত করেও যখন শহীদ জামাল মুক্তিযোদ্ধার তালিকায় নাম না থাকায় হতাশাব্যক্ত করেন। তিনি উপস্থিত সকলকে আশ্বস্ত করেন, আপনাদের ও শহীদ জামালের কন্যার সাথে আলাপ করে এবং বর্তমান মুক্তিযোদ্ধাদের সাক্ষী ও প্রমাণধী পাওয়া যায় তাহলে শহীন জামালের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে সহজ হবে। বৈরাগীবাজার এলাকার সকল বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়ায় পল্লীবাউল লোক সংগীতালয়কে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজীব ভট্টাচার্য্য, কুড়ারবাজার ইউপি চেয়ারম্যান এএফএম আবু তাহের, সাবেক ফুটবল খেলোয়াড় তুতিউর রহমান তুতা, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, ব্রাজিল প্রবাসী সামি মাহমুদ কামাল, আবুল আহমদ, আতিকুল ইসলাম, হারুনুর রশিদ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন দেলওয়ার হোসেন, সাংবাদিক মো. জসিম উদ্দিন, সাকের আহমদ, নূর মোহাম্মদ, সালেক আহমদ, জাহাঙ্গীর আলম, হোসেন আহমদ কিবরিয়া কামরুল দিদার প্রমূখ।

অনুষ্ঠান শেষে এলাকার ২০জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে সম্মাননা ও উপহার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ফিরে দেখা-২০২০।। জীবনের ঝুঁকি নিয়ে করোনা কালে বিয়ানীবাজারবাসীর পাশে ছিলেন যে সকল চিকিৎসক