বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের বৃহত্তর ঘুঙ্গাদিয়া আঞ্চলিক ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩ টায় যুবলীগ নেতা নাজিম উদ্দিনের বাড়িতে এক সভায় সর্বসম্মতিক্রমে মো. আবু হানিফকে সভাপতি ও সুলতান আহমদ রনিকে সাধারণ সম্পাদক ও রাজেদ আহমদ রাহিমকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

ছাত্রলীগ নেতা মো. ছামির সভাপতিত্বে ও তানভীর আহমদের সঞ্চালনায় সভায় কমিটি ঘোষণা করেন মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ বি.এ। সভায় উপস্থিত ছিলেন মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ, প্রচার সম্পাদক মামুনুর রশিদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সদস্য রুহেল আহমদ রিপন, সদস্য সাইদুর রহমান, যুবলীগ নেতা টিপু সুলতান, নাজিম উদ্দিন, আব্দুল মুনিম ছাব্বির, জাকির হোসেন, হীরা মাহমুদ, আব্দুল ফাত্তাহ, রুহুল আমিন, জয়নাল আবেদীন, এমরান আহমদ, আব্দুল আহাদ, ছাত্রলীগ নেতা রুবেল আহমদ, নাহিদ চৌধুরী শাহিদ, ফাহিম আহমদ, রাজু আহমদ প্রমুখ।

৬১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যানরা হলেন- সহ সভাপতি আব্দুস সামাদ, তানভির আহমদ, অপু জামান, শাহরিয়ার আহমদ ইমন, সহ-সাধারণ সম্পাদক মুছা আলম, মুন্না আহমেদ, আশফাক আহমদ ছাইদ, অর্থ সম্পাদক তানজিল আহমদ, প্রচার সম্পাদক ছাইদ আহমদ, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক ইমন আহমদ, সাহিত্য সম্পাদক মো. সামি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমেদ সাকিল, ধর্ম বিষয়ক সম্পাদক ইফতেখার আহমেদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক ফাহিম আহমদ, আন্তজাতিক বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জুবের আহমদ, গাঠাগার সম্পাদক আবেদ উদ্দিন, আইন সম্পাদক মাহফুজ আহমদ, পরিবেশ সম্পাদক হাসান আহমদ, ত্রাণ ও দুযোর্গ সম্পাদক সাজেদ আহমদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কাওছার আহমদ, আহপ্যায়ন বিষয়ক সম্পাদক তারেক আহমদ, কৃষি বিষয়ক সম্পাদক ইমরুল হাসান, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক মিজান আহমদ প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে উচ্ছেদ অভিযানে ব্যবসায়ীদের হামলায় পৌর কর্মী আহত থানায় মামলার প্রস্তুতি