বিয়ানীবাজার-জকিগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে চলাচলকারী সাধারণ যাত্রীদের সুবিধার্থে কুড়ারবাজার ইউনিয়নের সামাজিক সংগঠন আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার অর্থায়নে একটি যাত্রী ছাউনি নির্মাণ করা হয়েছে। শুক্রবার বিকাল ৩টায় সিলেট-বিয়ানীবাজার মহাসড়কের গাছতলায় আঙ্গুরা মোহাম্মদপুর সড়কের প্রবেশমুখে নবনির্মিত এই যাত্রী ছাউনি ফিতা কেটে উদ্বোধন করেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।

সংস্থার সভাপতি হাজী নজমুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য মোঃ নজরুল হোসেন ও হাসিনা বেগম, হিউম্যান রাইটস ওয়াচ ট্রাষ্ট অব বাংলাদেশের চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান, কুড়ারবাজার ইউপি চেয়ারম্যান এ এফ এম আবু তাহের।

বিয়ানীবাজার-জকিগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের গাছতলায় আঙ্গুরা মোহাম্মদপুর প্রবেশমুখে আধুনিক মানের যাত্রী ছাউনি নির্মাণ করায় প্রশংসনীয় উদ্যোগ বলে মনে করছেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। বক্তব্যে অতিথিরা বলেন, আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্থার চলমান সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে স্থানীয় এলাকাবাসী সন্তুষ্ট হওয়ারই কথা। কেননা এই সংস্থাটির বরাদ্ধকৃত অর্থের সঠিক ও সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করেই সাধারণ যাত্রীদের সুবিধার্থে গুরুত্বপূর্ণ এই স্থানে একটি আধুনিক যাত্রী ছাউনি নির্মিত হয়েছে।

সংস্থার সাধারণ সম্পাদক কফিল উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী দুলাল উদ্দিন রায়হান, বিদ্যুতসাহী মাহবুবর রহমান, লেইছ উদ্দিন, আজির উদ্দিন, কুড়ারবাজার ইউপি সদস্য রাজু আলম, বোরহান উদ্দিন, হোসেন আহমদ।

এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ গ্রামের মুরব্বিয়ান ও যুবকরা উপস্থিত ছিলেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-