যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক স্টেইটের অন্যতম শহর ব্যাফেলোতে বসবাসরত বিয়ানীবাজারবাসীকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ সেপ্টেম্বর শহরের স্থানীয় এক ক্যাফেতে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি ও বিয়ানীবাজার সমিতি ইউএসএ ইনকের সাবেক সাধারণ সম্পাদক আজমল হোসেন কুনু।

বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা, এবি মিডিয়া গ্রুপের পরিচালক মাসুদুল হক ছানুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সমিতির সাবেক সভাপতি, বর্তমান উপদেষ্টা ও বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের সভাপতি, এবি মিডিয়া গ্রুপের পরিচালক আজিমুর রহমান বুরহান, সমিতির সাবেক সভাপতি, বর্তমান উপদেষ্টা, এবি মিডিয়া গ্রুপের পরিচালক মোস্তফা কামাল, বাংলাদেশ সোসাইটি ইউএসএর নির্বাচন কমিশনার আনোয়ার হোসেন, সমিতির প্রচার সম্পাদক জাকির হোসেন।

আলোচনা সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ব্যাফেলো ইনকের আহবায়ক আব্দুল আহাদ এবং সদস্য সচিব মাছুম আহমদের নেতৃত্বে ব্যাফেলোতে অবস্থানরত সকল বিয়ানীবাজারবাসীকে সংগঠিত করে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেন।

আলোচনা সভায় অংশ নেন আব্দুল আহাদ, জামাল উদ্দিন, গিয়াস উদ্দিন, আলম সিদ্দিকি, মাসুম আহমদ, মোহাম্মদ ময়নুল হোসেন, আবুল লেইছ, মামুন আহমদ, কায়রুল হোসেন, মুহাইমিন আহমদ মুন্না, দেওয়ান মুহিব উদ্দিন, খালেদ আলী, খছরুজ্জামান, দুলাল উদ্দিন, লুৎফুর রহমান, লনী আহমদসহ আরো অনেকে।

সভা শেষে বাংলাদেশ সোসাইটির সভাপতি ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও উপদেষ্টা মরহুম কামাল আহমদের মাগফিরাত কামনা করে মুনাজাত করা হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-