বিয়ানীবাজার সরকারি কলেজের আন্ত: বাংলা বিভাগের ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ মো. তারিকুল ইসলাম। অনুষ্ঠানের পরিচালনা করেন কলেজের অগ্নিবীণা বাংলা সংঘ’র সাধারণ সম্পাদক আহমদ রেজা চৌধুরী।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ৪র্থ বর্ষের ছাত্রদের হাতে চ্যাম্পিয়ন ও ২য় বর্ষের ছাত্রদের হাতে রানার্সআপ ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

টুর্নামেন্টে বিশেষ পরিচালনা করার জন্যে কলেজের বাংলা বিভাগের মাস্টার্সের ছাত্র মো. নুরুল হক ও ৩য় বর্ষের ছাত্র আহমদ রেজা চৌধুরীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ কলেজের বাংলা বিভাগের ৪র্থ বর্ষ ও ২য় বর্ষের মধ্যে অনুষ্ঠিত হয়। এ ম্যাচে ৩-১ গোল ৪র্থ বর্ষ চ্যাম্পিয়ন হয় এবং ২ টি গোল দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ৪র্থ বর্ষের কামিল হোসেন।

এর আগে সোমবার সকালে টুর্নামেন্টের ১ম পর্বের ১ম ম্যাচে ১ম বর্ষ ও ২য় বর্ষের মধ্যে ২য় বর্ষ বিজয়ী হয়। এ ম্যাচে ২য় বর্ষের জয়নাল আহমদ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। পরের ম্যাচে ৩য় বর্ষ ও ৪র্থ বর্ষের মধ্যে ৪র্থ বর্ষ বিজয়ী হয়। এ ম্যাচে ৪র্থ বর্ষের মুহিত উদ্দিন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।