বর্ণিল আয়োজনে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে বিয়ানীবাজার মোটর রাইডার্স। মোটর রাইড করলেও মূলত সংগঠনটি সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করছে।  অসহায়দের সহায়তা, রমজান মাসে খাদ্য সামগ্রী বিতরণ, রক্তদানসহ সমাজসেবা মুলক কার্যক্রম পরিচালনা করে সমাজ অগ্রযাত্রায় ভূমিকা পালন করছে তরুণদের এ সংঘঠনক।

শনিবার সংগঠনটি পালন করলো তাদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। এউপলক্ষ্যে পৌরশহরের একটি অভিজাত কমিউনিটি সেন্টারে বিকেল ২টায় আয়োজন করা হয় আলোচনা সভা, কেক কর্তন ও মোটর শোভাযাত্রার।

সংগঠনের সিনিয়র সদস্য জিহান আহমদের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, শিক্ষামন্ত্রীর একান্ত সহকারী দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল ও ধারাভাষ্যকার মাছুম আহমেদ।

বিয়ানীবাজার মোটর রাইডার্স (বিএমআর) আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক সুফিয়ান আহমদ, রমজান হোসেন, ফয়সল আহমেদ, সাজু আহমদ, কাওসার আহমদ, উজ্জল আহমদ, নাহিদুর রহমান,আরিফ উদ্দিন, মাহফুজ আহমদ, হিরন মাহমুদ, শামিম আহমেদ,জয়নুল ইসলামসহ সিলেট ও বড়লেখা থেকে আগত মোটর রাইডার্স গ্রুপের নেতৃবৃন্দ। অনুষ্টান শেষে সড়ক দূর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের ৬ তরুণের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।