শিক্ষার গুণগত মান, সুযোগ-সুবিধা, পরিবেশ এবং শিক্ষাপ্রতিষ্ঠান স্বয়ংক্রিয়করণে যুগোপযোগী ওয়েবসাইট ও সফটওয়্যার ব্যবহারের মাধ্যমে ডিজিটাল পথচলায় বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয় ডায়নামিক ও তথ্য-বহুল (www.beanibazargirls.edu.bd) ওয়েবসাইটের যাত্রা শুরু করেছে। আজ শনিবার (২৭ জুলাই) দুপুরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিয়ানীবাজার পৌর মেয়র মো. আব্দুস শুকুর এ ওয়েবসাইট  উদ্বোধন করেন।

এ শিক্ষা প্রতিষ্ঠানটি স্বনামধন্য আইটি সেবাদানকারী প্রতিষ্ঠান এমএস-৩ টেকনোলজি বাংলাদেশ লিমিটেড এর সাহায্যে পরিচালিত হয়ে সরকারের ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়িত করে চলেছে। শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা ওয়েবসাইটি ভিজিটের মাধ্যমে সহজেই বিদ্যালয়ের নানা তথ্য যেমন শিক্ষকমন্ডলীদের তথ্য, ছাত্র-ছাত্রীর তথ্য, ফলাফল, উপস্থিতি, অনলাইন ভর্তি, নোটিশ, ইভেন্টস, সিলেবাস, রুটিন, একাডেমিক তথ্যসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারবেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়া উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কানাইঘাট ডিগ্রী কলেজের প্রভাষক ও এমএস-৩ আইটি কোম্পানির পরিচালক ইয়াহিয়া আহমেদ, বিদ্যালয়ের দাতা সদস্য গৌছুল আলম খান, সাবেক সদস্য হোসাইন আহমদ, সহকারি প্রধান শিক্ষক অসীম কান্তি তালুকদার, শিক্ষক সদস্য সরওয়ার আহমদ, অভিভাবক সদস্য সুনাম উদ্দিন, নবী নেওয়াজ, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য সায়মা আমিন।

পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়া উদ্দীন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠেয় অর্ধ-বার্ষিকী পরীক্ষার ফলাফল বিতরণের জন্য বিয়ানীবাজার পৌর মেয়র মো. আব্দুস শুকুরের নিকট হস্তান্তর করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক খালেদা ইয়াসমিন ও আব্দুল খালিক।

এসময় বিদ্যালয়ের অভিভাবক সদস্য, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের প্রাণবন্ত উপস্থিতি অনুষ্ঠানটিকে সুন্দর ও মনোমুগ্ধকর করে তুলে।