বিয়ানীবাজার বার্তা ফাউন্ডেশনের উদ্যোগে তিলপাড়া ইউনিয়নের ৯ ওয়ার্ডের ৯০ জন আওয়ামী লীগের নিবেদিত কর্মীকে জনপ্রতি ৫০০ টাকা করে ‘ভালোবাসা উপহার’ প্রদান করা হয়েছে। বুধবার (১২ মে) বিকেল ৪টায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দাসউরা নয়াবাড়ি প্রাঙ্গণে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উপকারভোগিদের হাতে যুক্তরাজ্য প্রবাসী মাসুক আহমদ ও সাবেক ছাত্রনেতা জুবের আহমদের এই ‘ভালোবাসা উপহার তুলে দেয়া হয়।

তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান।

বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অসহায় মানুষকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করছে। কিন্তু সর্বক্ষেত্রে আওয়ামী লীগের নেতাকর্মীরা থাকেন উপেক্ষিত। তারা কারো কাছে সাহায্য চাইতে পারেন না। তিনি আরও বলেন, এ দুঃসময়ে বার্তা ফাউণ্ডেশন তৃণমূল আওয়ামী লীগ কর্মীদের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে। এজন্য উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই, কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি এভাবে সকল ইউনিয়নে উদ্যোগ নেয়ার আহ্বান জানান।

বার্তা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী ও বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি ছাদেক আহমদ আজাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জয়নাল উদ্দিন, দাসউরা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মাহবুবুর রহমান মাহবুব, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুয়াইবুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি ময়না মিয়া, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যীশু রঞ্জন দাশ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন নয়ন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাহেল, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির ও নাজিম উদ্দিন, লাউতা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন আহমদ।

এদিকে, সংক্ষিপ্ত সময়ের আহ্বানে সাড়া দিয়ে অতিথি ও ইউনিয়ন আওয়ামী নেতাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাংবাদিক ও রাজনীতিক ছাদেক আহমদ আজাদ। তিনি আগামীতেও সকল সুসময়, দুঃসময়ে আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীর পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ছাত্রনেতা জুনেদ আহমদ, দৈনিক শ্যামল সিলেট পত্রিকার বিয়ানীবাজার প্রতিনিধি নাহিদুর রহমান, আবিদুর রহমান প্রমুখ।

পরে আমন্ত্রিত অতিথিবৃন্দের কাছ থেকে ওয়ার্ড আওয়ামী লীগের নিবেদিত কর্মীরা খাম ভর্তি ‘ভালবাসা উপহার’ বুঝে নেন। করোনাভাইরাস প্রাদুর্ভাদের কারণে অনুষ্ঠানে জনসমাগম সীমিত রাখা হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

প্রয়াত সাংবাদিক আব্দুল আহাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও ইফতার বিতরণ