সাবেক ফুটবলার ও বিসিএল ডিরেক্টর ফ্রান্স প্রবাসী ক্রীড়া সংগঠক এমদাদ আহমদ সুবেলের কাছ থেকে সৌজন্যে উপহার পেয়েছেন বিয়ানীবাজার উপজেলা ফুটবল দরের ২২জন খেলোয়ার। রোববার রাতে পৌরশহরের অভিজাত রেস্তুরায় আনুষ্ঠানিভাবে খেলোয়ারদের কাছে সৌজন্য উপহার ‘আপার’ হস্তান্তর করা হয়।

ফুটবলার ইমরান আহমদের সভাপতিত্বে এবং সাদ্দাম হোসেনের পরিচালনায় ‘আপার’ বিতরণকালে অতিথি ছিলেন বিসিএল চেয়ারম্যান জুনেদ খান, ক্রীড়া সংগঠক ও কোয়াব একাডেমীর আহবায়ক এ আর আনিস।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুটবলার সাহেদ আহমদ, মনছুর আহমদ, তামিম আহমদ , মিন্ঠু হোসেন,হাসনু আহমদ,জিল্লুর রহমান,ফরহাদ আহমদ,জুমন আহমদ,আব্দুল্লাহ, আরিফ,শিমুল, রনিিআফজল, সাঈদসহ অন্যরা। এ সময় সাবেক কৃতি এই ফুটবলারে এমন ব্যতিক্রমী উপহারের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন উপজেলা একাদশের খোলোয়াড়রা।

অতিথিরা বলেন, এমদাদ আহমদ সুবেল প্রবাসে থাকলেও উপজেলার ক্রীড়াঅঙ্গনের উন্নয়নে তার প্রত্যক্ষ সহযোগিতা সবসময় অব্যাহত রয়েছে।
ক্রিকেটের বড় আসরে পৃষ্টোপোষকতার পাশাপাশি ফুটবলারদের জন্য তার এই উপহার খেলোয়াড়দের ভাল খেলতে আরো উৎসাহিত করবে।

ফুটবলারদের উপহার দিয়ে তাদের উৎসাহ প্রদান করায় প্রবাসী ক্রীড়া সংগঠক এমদাদ হোসেন সুবেলকে ধন্যবাদ জানিয়ে ফুটবল খেলোয়াড় ইমরান আহমদ বলেন,  ফুটবলার ও ফুটবল খেলায় পৃষ্টপোশকতা আগের তুলনায় এখন নেই বললে চলে। আমাদের প্রত্যাশা ফুটবলারদের উৎসাহ প্রদান করতে ক্রীড়ানুরাগীরা আরো এগিয়ে আসবেন এবং ফুটবলের উন্নয়নে কাজ করবেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বড়‌লেখা ফাউ‌ন্ডেশনের পক্ষ থেকে চেক হস্তান্তর