বিয়ানীবাজার প্রবীণ খেলোয়াড় সংগঠনের উদ্যোগে এক মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় পৌরশহরের কলেজ রোডস্থ এক মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও মাথিউরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জমির উদ্দিন।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড ব্যাংক বিয়ানীবাজার শাখা ব্যবস্থাপক সাব্বির আহমদ ও প্রবীণ খেলোয়াড় মো. খালিকুর রহমান খালিক।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র প্রবাসী মো. এখলাছ উদ্দিন, মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ মান্নান, সহ সভাপতি মো. রফিক উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মো. হোসেন খসরু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মাসুম আহমদ, ক্রীড়া সম্পাদক সালমান উদ্দিন, মোমিন আলী ও নানু মিয়া, প্রচার সম্পাদক মো ফয়জুর রহমান ও জহুর উদ্দিন আহমেদ, সহ ক্রীড়া সম্পাদক হারুন আহমদ ও ফৈইজ উদ্দিন,সহ শিক্ষা সম্পাদক নজরুল ইসলাম, সদস্য জামাল উদ্দিন, ফয়জুল হক ও আব্দুল হক প্রমুখ।

সভায় বক্তারা বিয়ানীবাজারের ক্রীড়াঙ্গনের নানা ইতিবাচক দিক নিয়ে আলোকপাত করেন। তারা বলেন, একসময় বিয়ানীবাজারের ক্রীড়াঙ্গনের জোয়ার সিলেট তথা সারাদেশে ছিল। সেই অতীত ঐতিহ্যকে পুনরুদ্ধারে প্রশাসন, জনপ্রতিনিধিসহ রাজনৈতিক ও সামাজিক অঙ্গনের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি চাকুরিজীবী পরিবার ছেলে-মেয়ে ও স্কুল-কলেজ পড়ুয়া শিশুদের জন্য বিয়ানীবাজার পৌরশহরে একটি শিশুপার্ক স্থাপনে উদ্যোগ নিতে সংশ্লিষ্টদের সুদৃষ্টি কামনা করেছেন।

অনুষ্ঠানের শেষাংশে বিয়ানীবাজারের প্রাক্তন খেলোয়াড়দের মধ্যে নিহতদের রুহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস দুর্যোগ থেকে মুক্তি লাভের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে কালবৈশাখীর তান্ডবে বিদ্যুৎ ব্যবস্থা বিধ্বস্ত, পল্লী বিদ্যুৎ কর্মীরা মাঠে