যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আসন্ন বিয়ানীবাজার পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী, আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক জিএস ফারুকুল হক ও তাঁর পারিবারের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ওজনপার্কের দেশী সিনিয়র সেন্টারে আয়ােজিত দোয়া ও ইফতার মাহফিলের যুক্তরাষ্ট্রে বসবাসরত বিয়ানীবাজার পৌরসভা সহ উপজেলার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ও সর্বস্থরের নাগরিকবৃন্দ অংশনেন।

বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সমিতির বর্তমান কর্যনিবার্হী সদস্য জামাল হোসেনের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি আজিজুর রহমান সাবু, বদরুল খান, মাছুদুল হক ছানু ও মোস্তফা কামাল, সমিতির সহ-সভাপতি ফয়জু মিয়া সহ আরো অনেকে।

ইফতারের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে আসন্ন বিয়ানীবাজার পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক জিএস ফারুকুল হক অসুস্থ মায়ের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং আসন্ন নির্বাচনে আ. লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ফারুকুল হক সকলের সহযোগিতা কামনা করেন।

ইফতারের আগে দেশ ও প্রবাসে বসবাসরত সকলের সুখ ও সমৃদ্ধি এবং জিএস ফারুকুল হকের অসুস্থ মাতার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মাহফিলে দোয়া পরিচালনা করেন হাফিজ নজরুল ইসলাম।

‌সাপ্তাহিক বাজার দর।। পর্ব#১৩০।। ঈদের পূর্বে বেড়েছে ব্রয়লার মুরগি ও তেলের দাম