বিয়ানীবাজার পৌর উন্নয়ন সংস্হা ইউকে’র ১৮ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটির একসভা মঙ্গলবার (১৯ অক্টোবর) পূর্ব লন্ডনের ক্যানন স্ট্রিটে অনুষ্টিত হয়। ২০০৮ সালে প্রতিষ্ঠিত যুক্তরাজ্যে বিয়ানীবাজার পৌরবাসীর মূখ্য সংগঠন বিয়ানীবাজার পৌর উন্নয়ন সংস্হা ইউকে’র আসন্ন সম্মেলনের বিষয়ে বিষদ আলোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আলহাজ্ব বাজিদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশগ্রহন করেন আসুক আহমদ, মনোজ্জির আলী, আব্দুল মতিন খান কবির, মুহিবুর রহমান চুনু , করিম উদ্দিন,দেলোয়ার হোসেন, সাহেদ আহমদ, আকবর হোসেন রবিন, এম মাসুদ আহমদ, মোজাহিদুল ইসলাম ও এমরান আহমদ।

সভায় সম্মেলন ও নির্বাচন সফলভাবে অনুষ্ঠানের জন্য আসুক আহমদকে প্রধান নির্বাচন কমিশনার এবং আব্দুল শফিক ও করিম উদ্দিনকে কমিশনের সদস্য মনোনীত করে তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা পরিষদ গঠন করা হয়।

আগামী ৩১ অক্টোবর (রবিবার) বিকাল ৬ ঘটিকায় আসন্ন সম্মেলন ও নির্বাচন উপলক্ষে যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজার পৌরবাসীর সাথে পূর্ব লন্ডনের গ্রান্ড রসইতে এক মতবিনিময় সভা করার সিদ্ধান্ত গৃহিত হয়।

বিয়ানীবাজারে ইউপি নির্বাচন—আ.লীগের বিদ্রোহীদের নিয়ে যা ভাবছেন দায়িত্বশীলরা