বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রচারণা ও গণসংযোগ জমে উঠেছে। এ ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বি দুই কাউন্সিলর প্রার্থী এক সাথে টেলিব ল্যাম্প প্রতীকের জন্য ভোট প্রার্থনা করেছেন। বিষয়টি এলাকা জুড়ে দারুণ কৌতুহলের সৃষ্টি হয়েছে। পাশাপাশি দুইজন এক প্রতীকের হয়ে কাজ করায় একটি দৃষ্ঠান্ত স্থাপন হয়েছে বলে মন্তব্য করছেন ওয়ার্ডবাসী।

৯নং ওয়ার্ডের মোল্লাপুর এলাকার আব্দুর রহমান আফজল ও নাসির হোসেন কাউন্সিলর প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৫ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহার করেনি তাদের দুইজনের কেউ। এলাকাবাসী ৬ এপ্রিল আলোচনা ভিত্তিতে একক প্রার্থী নির্ধারণ করেন। গ্রামের মুরব্বিদের সম্মান জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান নাসির হোসেন। ৭ এপ্রিল থেকে দুই কাউন্সিলর প্রার্থী টেলিব ল্যাম্প প্রতীকের পোস্টার লিফলেট নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

কাউন্সিলর প্রার্থী নাসির হোসেন বলেন, ওয়ার্ড ও এলাকার উন্নয়নে আমরা এক সাথে কাজ করবো। তাই এক সাথে এক প্রতীকের প্রচারণা করছি। মানুষের কল্যাণ ও উন্নয়নের স্বার্থে আমরা এক হয়েছি। এবার ভোটাররা উন্নয়নের স্বার্থে টেলিব ল্যাম্প প্রতীকের ভোট দেবেন।

৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুর রহমান আফজল বলেন, নাসির ভাই আমার বড় ভাই। মুরব্বিদের সম্মান জানিয়ে উনার সাথে আমিও কাজ করছি। নাসির ভাইয়ের পরামর্শ নিয়ে টেবিল ল্যাম্প প্রতীকের ভোট প্রার্থনা করছি। প্রচারণা ও গণসংযোগে সবার সহযোগিতা ও সমর্থন পাচ্ছি। এতে আমরা আশাবাদী ওয়ার্ডবাসীর উন্নয়নে অবদান রাখতে পারবো।

এটা বিরল একটি দৃষ্ঠান্ত বলেন কলেজ ছাত্র ফাহিম। মুহিবুর রহমান বলেন, নির্বাচনে কেউ কাউকে ছাড় দেয় না, কিন্তু নাসির মুরব্বিদের সম্মান জানিয়ে যে দৃষ্ঠান্ত স্থাপন করলেন তা প্রশংসার দাবিদার।