বিয়ানীবাজার নিউজ ২৪। ০২ এপ্রিল ২০১৭।

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচন বৈরী আওয়ার হাওয়ার কারণে এখনো জমে উঠেনি। প্রচার প্রচারণার বিধি নিষেধের কারণে এবং প্রতীক বরাদ্ধ না হওয়ায় পৌর নির্বাচনের প্রচারণা এখনো চার দেয়ালে আটকে আছে। সব পর্যায়ের প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা নিজেদের প্রচারণা নেতাকর্মী ও শুভাকাঙ্খিদের মধ্যে সীমাবদ্ধ রেখেছেন।

পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিয়ানীবাজার পৌরসভা আওয়ামী লীগের কর্মীসভা আগাামীকাল সোমবার সকাল ১১টায় স্থানীয় ইউসুফ কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। এ কর্মীসভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীলরা উপস্থিত থাকবেন। দলের মেয়র পদে নৌকা প্রতীকের কান্ডারি আব্দুস শুকুরের প্রচার প্রচারণাসহ সব ক্ষেত্রে সবার অংশ গ্রহণ নিশ্চিত করতে এ কর্মীসভার আহবান করা হয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

কর্মীসভায় পৌরসভার সকলের ওয়ার্ডের দায়িত্বশীল নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন পৌরসভা আওয়ামী লীগ সভাপতি হাজি সামসুল হক ও সাধারণ সম্পাদক এবাদ আহমদ।

কর্মীসভা শেষে জেলা ও উপজেলা নেতৃবৃন্দ দলের শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে বৈঠক করতে পারেন। ধারণা করা হচ্ছে, এ বৈঠকে দলের তিন বিদ্রোহী প্রার্থীকের আলোচনা করা হতে পারে।