বাংলাদেশ সেন্টার লন্ডনের ব্যবস্থাপনা পরিষদের এক সভা ২১মে রবিবার সেন্টারের মেইন হলে অনুষ্ঠিত হয়। সেন্টারের ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সেন্টারের ভাইস চেয়ারম্যান শাহানূর খান,মাহবুব আহমদ রাজু, কবির উদ্দিন,আশরাফ ঊদ্দিন,এম এ মতলিব,মানিক মিয়া,দিলওয়ার হোসেন,আক্তার আলী,আলী আহমেদ বেবুল,শওকত মাহমুদ টিপু।

সভায় উপস্থিত ছিলেন সেন্টারের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোস্তাফিজুর রহমান। সভায় আগামী ৯ জুলাই সেন্টারের মেইন হলে ঈদ পুণর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন এবং সেন্টার ব্যবস্থাপনা পরিষদের সদস্য হিসেবে জাকির হোসেনকে কোঅপট করা ছাড়াও সেন্টারের গুরুত্বপূর্ণ বিষয়ে কতিপয় সিন্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সেন্টারের আজীবন সদস্য মো: আব্দুস শুকুর বিয়ানীবাজার পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র হওয়ায় বাংলাদেশ সেন্টারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

এছাড়াও সভায় সম্প্রতি এক সড়ক দূর্ঘটনায় মারাত্মকভাবে আহত সেন্টারের স্থায়ী সদস্য ও উপদেষ্টা পরিষদের সদস্য হালিমা বেগম আলমের আশু সুস্থতার জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন আলহাজ্ব এম এ মতলিব।

উল্লেখ্য হালিমা বেগম আলম সম্প্রতি একটি কার দূর্ঘটনায় তাঁর ডান পা ভেঙ্গে যায়। বর্তমানে তিনি ব্রেন্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন।