বিয়ানীবাজার পৌরসভার পরিবহন কাজের জন্য ক্রয় করার নতুন ট্রাক এবং স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে পাওয়া রোড রোলার ও এক্সেভেটরের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। আজ বুধবার পৌরসভার চত্বরে ফিতা কেটে  তিনি পৌরসভার নতুন সংযোজিত গাড়ি ও যন্ত্রাশের উদ্বোধন করেন।

পৌরসভার তহবিল থেকে ২৯ লক্ষ টাকা দিয়ে নতুন ট্রাকটি ক্রয় করা হয়।

শিক্ষামন্ত্রী উদ্বোধন অনুষ্ঠানে বলেন, বিয়ানীবাজার পৌরসভা এতো দিন অনেক বিষয়ে পিছিয়ে ছিল। নির্বাচিত জনপ্রতিনিধি না থাকায় পৌরসভার উন্নয়নে আধুনিকায়নে এবং যন্ত্রপাতিসহ অনেক বিষয়ে এতো সীমাব্ধতা ছিল। এখন নির্বাচিত জনপ্রতিনিধিরা দায়িত্ব নিয়েছেন। এখন সরকার থেকে এ পৌরসভার আধুনিকায়নের সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, ১৭ বছরের জঞ্জাল এক দিনে বা এক মাসের কাটিয়ে উঠা যাবে না। এক্ষেত্রে সকলকে সহযোগিতার হাত বাড়াতে হবে। নির্বাচিত জিন প্রতিনিধিদের উপর আস্থা রাখতে হবে। আশা করি তারা আপনাদের আস্থার প্রতিধান দেবেন।

পৌর মেয়র আব্দুস শুকুরের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামান, ব্যবসায়ী মতিউর রহমান পাখি, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সালেহ আহমদ বাবুল, শিক্ষামন্ত্রীর এপিএস মাকসুদুল ইসলাম আউয়াল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এবাদ আহমদ, আওয়ামী লীগ নেতা গৌছ উদ্দিন খান খোকা ও আলমগীর হোসেন রুনু প্রমুখ। উদ্বোধন অনুষ্ঠানে পৌরসভার নির্বাচিত কাউন্সিলর ও কর্মকর্তাসহ পৌরবাসী উপস্থিতি ছিলেন।