ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ গ্রিড স্টেশনের জাম্পার বিকল হওয়ায় বিয়ানীবাজার পৌরশহর ও আশপাশ এলাকায় রাত ১০টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না বলে জানিয়েছে স্থানীয় পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার সন্ধ্যার পর ফেঞ্চুগঞ্জ গ্রিড স্টেশনের জাম্পার বিকল হওয়ায় সুপাতলা সাবস্টেশনের আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে পড়ে।

বিয়ানীবাজার পল্লীবিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জ জাতীয় গ্রিডস্টেশন থেকে সুপাতলা সাব স্টেশনে বিদ্যুৎ সরবরাহ করা হয়। আজ সন্ধ্যায় জাতীয় গ্রিড স্টেশনের একটি জাম্পার বিকল হলে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে পড়ে। বর্তমানে গ্রিড স্টেশনের দায়িত্বশীলরা মেরামত কাজ করছেন। রাত ১০টার মধ্যে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হতে পারে।

পল্লীবিদ্যুৎ স্থানীয় পরিচালক শফিউর রহমান বলেন, গ্রিড স্টেশনের বিদ্যুৎ কর্মীরা জাম্পার স্বচল করতে কাজ করছেন। আমাদেরকে জানানো হয়েছে ২/৩ ঘন্টার মধ্যে জাম্পার স্বচল করা সম্ভব হবে। আনুমানিক রাত ১০টা পর্যন্ত সুপাতলা সাব স্টেশনের আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। যান্তিক ত্রুটিজনিত কারণে বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকায় গ্রাহকের সমস্যার জন্য পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।