বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রচারণা, গণসংযোগ ও পথসভা চলছে অবিরাম। আজ শুক্রবার বাদ আছর পৌরশহরের নিউ মার্কেট মোড়ে মোবাইল প্রতীকের সমর্থনে প্রচার মিছিল শেষে পথ সভা অনুষ্ঠিত হয়।

স্বতন্ত্র মেয়র প্রার্থী আবুলর কাশেম পল্লবের মোবাইল প্রতীকের সমর্থনে পথসভায় সাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং নোমান আহমদের পরিচালনায় পথসভায় প্রধান অতিথি ছিলেন লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিন। পথসভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লব।

তিনি বক্তব্যে বলেন, শুধু মুখে উন্নয়নের কথা শোনা যায়। কিন্তু বিয়ানীবাজারবাসী প্রকৃত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছেন। পৌরবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ গোছাতে এখন সময় এসেছে যোগ্য প্রতিনিধি নির্বাচিত করার। যে পৌরবাসীর সুখ-দুঃখে সেবা করতে স্বচেষ্ট থাকবে। আমি আপনাদের সাক্ষি রেখে বলতে চাই নির্বাচিত হলে এমন উন্নয়ন করবো যার কারণে সড়ক হাটু পানিতে তলিয়ে যায়, ময়লা আর আবর্জনার কারণে স্বাভাবিকভাবে চলাফেরা যায় না। আমি নির্বাচিত হলে প্রকৃত উন্নয়ন করবো। যেখানে পৌরবাসী নির্বিঘ্নে চলাচল করতে পারেন।

প্রধান অতিথি গৌছ উদ্দিন বলেন, আপনার মোবাইল ফোন প্রতীকে ভোট দিয়ে পল্লবকে মেয়র নির্বাচিত করুন। বিয়ানীবাজারের সময়ের সাহসী সন্তানকে ভোট দিলে আপনাদের উন্নয়ন ও মঙ্গল দুটিই হবে। পল্লব দীর্ঘদিন থেকে ক্ষমতাবানদের নিপীড়ন নির্যাতনের শিকার। এ ভোট হোক সকল অন্যায়ের বিরুদ্ধে আপনাদের প্রতিবাদ।