বিয়ানীবাজার পৌরশহরের মুরাদগঞ্জের একটি ওয়ার্কশপে মেরামতরত অবস্থায় একটি পিকাপ ভ্যানে হঠাৎ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে। তবে এ ঘটনায় গাড়ির মালিকসহ দুজন আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে পৌরশহরের মুরাদগঞ্জে রুবেল সিএনজি কনভারসন ওয়ার্কশপে মেরামতের জন্য আসা একটি পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো ম-৫১-১১৪২) হঠাৎ আগুন লেগে যায়। এতে পিকাপ ভ্যানের চালকসহ দুজন আহত হয়েছে। অগ্নিকাণ্ডে গাড়ির মালিকসহ দুজন আহত এবং পিকাপ ভ্যানের সামনের অংশ পুড়ে যায়। এছাড়া পাশে থাকা একটি প্রাইভেট কারও ক্ষতিগ্রস্ত হয়েছে। এসময় স্থানীয় লোকজন ও সাধারণ মানুষের সহযোগিতায় গাড়িটির আগুন নেভানোর চেষ্টা করা হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন- বড়লেখা উপজেলার দাসেরবাজার এলাকার কাজল মিয়া ও বিয়ানীবাজারের পৌরসভার নিদনপুর গ্রামের আতিকুল ইসলাম। আহতদের মধ্যে কাজল মিয়ার হাতে আগুন ধরে পুড়ে যাওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। অন্য আহত আতিকুল ইসলাম বিয়ানীবাজার পৌরশহরের আলফা পলি ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

এদিকে, এ প্রতিবেদন লিখা পর্যন্ত গাড়িতে অগ্নিকাণ্ডের সূত্র এবং ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে জানা সম্ভব হয়নি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

মাছ চাষে স্বাবলম্বী বিয়ানীবাজারের আলকাছ আলী